kalerkantho


গোপালগঞ্জে চালকের শাস্তির দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ

গোপালগঞ্জ প্রতিনিধি   

১৫ অক্টোবর, ২০১৮ ১৬:৫৯



গোপালগঞ্জে চালকের শাস্তির দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ

গোপালগঞ্জের শেখ হাসিনা স্কুল এন্ড কলেজের নবম শ্রেণির শিক্ষার্থী সায়বা আহমেদ অন্যন্যার সড়ক দুর্ঘটনায় নিহত হওয়ার প্রতিবাদে খুনী চালকের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে বিক্ষোভ মিছিল করেছে শিক্ষার্থীরা।

আজ সোমবার দুপুর সাড়ে ১২টার দিকে অন্যন্যার সহপাঠিরা ক্লাস বন্ধ রেখে বিক্ষোভ মিছিল বের করে। মিছিলটি বেশ কয়েকটি সড়ক প্রদক্ষিণ করে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে এসে শেষ হয়। সেখানে অন্যন্যাকে চাপা দেওয়া বাস চালকের শাস্তি দাবি করে বিভিন্ন ম্লোগান দেয় সহপাঠিরা।

এরপর অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) শান্তিমণি চাকমা শিক্ষার্থীদের সঙ্গে কথা বলেন। তিনি আন্দোলনরত শিক্ষর্থীদের উদ্দেশ্যে বলেন, যতদ্রুত সম্ভব ঘাতক বাসের চালককে আইনের আওতায় এনে বিচার করা হবে এবং শিক্ষার্থীদের ক্লাশে ফেরার আহ্বান জানান তিনি।

উল্লেখ্য, গত বুধবার সন্ধ্যা ৭ টার দিকে থ্রি-হুইলার গাড়িতে করে অন্যন্যার গ্রামের বাড়ি গোপালগঞ্জ সদর উপজেলার গোপীনাথপুর থেকে বাবা-মার সাথে শহরের ব্যাংকপাড়ার বাসায় আসছিল। ফেরার পথে শহরতলীর হরিদাসপুর ব্রিজের কাছে টুঙ্গিপাড়া এক্সপ্রেসের ঢাকাগামী একটি যাত্রীবাহী বাস অপর একটি গাড়িকে ওভারটেক করতে গেলে থ্রি-হুইলারের সাথে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় অনন্যা মারাত্মকভাবে আহত হয়। তাকে আহত অবস্থায় গোপালগঞ্জ আড়াই শ' শয্যা জেনারেল সদর হাসপাতালে আনা হয়। সেখানে কিছু সময় চিকিৎসা দেওয়ার পর তার মৃত্যু হয়।



মন্তব্য