kalerkantho


ইলিশ ধরতে গিয়ে দুই নৌকার সংঘর্ষ, জেলে নিহত

শিবালয় (মানিকগঞ্জ) প্রতিনিধি    

১৫ অক্টোবর, ২০১৮ ১৬:১৫



ইলিশ ধরতে গিয়ে দুই নৌকার সংঘর্ষ, জেলে নিহত

মানিকগঞ্জের শিবালয়ে ইলিশ ধরতে গিয়ে দুই নৌকার মুখোমুখি সংঘর্ষে এক জেলে নিহত  হয়েছেন। গতকাল রবিবার দিবাগত রাতে শিবালয়ে যমুনা নদীতে এ ঘটনা ঘটে। এ ঘটনায় দুইজন গুরুতর আহত হয়েছেন। তাদের শিবালয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। 

নিহত বাহেজ  শেখ (৬৫)উপজেলার আলোকদিয়া চরের হাফিজ উদ্দিনের ছেলে।
 
জানা গেছে, সরকারী নিষেধাজ্ঞা উপেক্ষা করে গতকাল রবিবার দিবাগত রাতে যমুনা নদীতে ইলিশ শিকার করতে থাকে দুর্ঘটনাকবলিত দুই নৌকার জেলেরা। এ সময় নৌ-পুলিশের উপস্থিতি টের পেয়ে জেলেরা জাল ফেলে দ্রুত পালানোর সময় নৌকা দুইটির সংর্ঘষ ঘটে। এতে নৌকার ধাক্কায় ঘটনাস্থলেই বাহেজ শেখ মারা যান। এ সময় নৌকায় থাকা অপর দুই জেলে আইয়ুব আলী (৪৫) ও সাইদুল (৩৫) গুরুতর আহত হয়। পরে আহতদের শিবালয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। 

এ ঘটনার সত্যতা নিশ্চিত করে তেওতা ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল কাদের জানান, গভীর রাতে  দ্রুত গতি সম্পন্ন দুইটি ইঞ্জিন চালিত মাছ ধরার নৌকা মুখোমুখি সংর্ঘষে নৌকায় থাকা লোহার  নোঙ্গরের চাপ লেগে ঘটনাস্থলে বাহেজ মারা যান।  

এ ব্যাপারে শিবালয় থানা ওসি খোন্দকার ইমাম হোসেন জানান, পুলিশ লাশটি উদ্ধার করে  ময়নাতদন্তের জন্য মানিকগঞ্জ সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে। এ ঘটনায় নিহতের পুত্র বাদি হয়ে থানায় একটি অভিযোগ দায়ের করেছে।



মন্তব্য