kalerkantho


মোহনগঞ্জে মানসিক রোগীর ঝুলন্ত লাশ উদ্ধার

হাওরাঞ্চল প্রতিনিধি   

১৫ অক্টোবর, ২০১৮ ১৬:০৩



মোহনগঞ্জে মানসিক রোগীর ঝুলন্ত লাশ উদ্ধার

নেত্রকোনার মোহনগঞ্জে জগবন্ধু মণ্ডল নামে এক ব্যক্তির ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ সোমবার সকাল ১১ টার দিকে উপজেলার তেতুলিয়া ইউনিয়নের বেথাই নদীর পাড়ে একটি আম গাছের ডালে গলায় রশি পেচানো অবস্থায় লাশটি উদ্ধার করা হয়।

নিহত জগবন্ধু মণ্ডল জৈনপুর-কেন্দুয়া গ্রামের মৃত নারায়ন মণ্ডলের ছেলে। তিনি দীর্ঘদিন ধরে মানসিক রোগে ভুগছিলেন।

পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানা গেছে, জৈনপুর-কেন্দুয়া গ্রামের মৃত নারায়ণ মণ্ডলের ছেলে জগবন্ধু মণ্ডল প্রায় ১০ বছর ধরে মানসিক রোগে ভুগছিলেন। গতকাল রবিবার রাত ৯টার দিকে জগবন্ধু প্রতিদিনের ন্যায় রাতের খাবার শেষে ওষুধ খেয়ে ঘুমিয়ে পরেন। পরে আজ সোমবার সকালে তার পরিবারের লোকজন তাকে ঘরে দেখতে না পেয়ে তারা নিজ গ্রামসহ আশপাশে খোঁজাখুঁজি করতে থাকেন। পরে সকাল ১১টার দিকে গ্রামের লোকজন বাড়ির পেছনের বেথাই নদীতে গোসল করতে গিয়ে নদীর পাড়ে থাকা একটি আম গাছের ডালে গলায় রশি দিয়ে ফাঁসিতে ঝুলন্ত অবস্থায় তার লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থল থেকে জগবন্ধুর লাশটি উদ্ধার করে নিয়ে আসে।

মোহনগঞ্জ থানার ওসি মো. শওকত আলী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহত ব্যক্তি দীর্ঘদিন যাবৎ মানসিক রোগে ভুগছিলেন বলে তার স্বজনরা এ সংক্রান্ত চিকিৎসার কাগজ-পত্র নিয়ে থানায় আসেন। পরিবারের পক্ষ থেকে কোনো ধরনের অভিযোগ না থাকায় তাদের আবেদনের প্রেক্ষিতে ময়না তদন্ত ছাড়াই তার লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।  



মন্তব্য