kalerkantho


কালীগঞ্জে ২৮৬ বোতল ফেন্সিডিলসহ দুই নারী মাদক কারবারি আটক

কালীগঞ্জ (ঝিনাইদহ) প্রতিনিধি   

১২ অক্টোবর, ২০১৮ ২০:৪৩



কালীগঞ্জে ২৮৬ বোতল ফেন্সিডিলসহ দুই নারী মাদক কারবারি আটক

ঝিনাইদহের কালীগঞ্জ থানা পুলিশ মাদকবিরোধী অভিযান চালিয়ে ২৮৬ বোতল ফেন্সিডিলসহ তহুরা খাতুন (৪২) ও জোসনা খাতুন (৩৮) নামের দুই নারী মাদক কারবারিকে আটক করেছে। আজ শুক্রবার সন্ধ্যায় উপজেলার মল্লিকপুর গ্রাম থেকে তত্বিপুর ক্যাম্পের আইসি (ক্যাম্প ইনচার্জ) এসআই এমদাদ হোসেন তাদের আটক করেন।

এসআই এমদাদ জানান, মাদক পাচারের গোপন সংবাদ পেয়ে সঙ্গীয় ফোর্স নিয়ে তিনি মল্লিকপুর গ্রামে অভিযান চালান। সে সময় ২৮৬ বোতল ফেন্সিডিলসহ চুয়াডাঙ্গা জেলার জীবননগর উপজেলার আন্দুলবাড়ীয়া গ্রামের মৃত খোকন মণ্ডলের স্ত্রী তহুরা খাতুন ও একই গ্রামের ফজলু মণ্ডলের মেয়ে জোসনা খাতুনকে আটক করেন। তিনি নারী মাদক কারবারীদের উদ্ধৃতি দিয়ে আরো বলেন, রুবেল নামের এক ব্যক্তির ফেন্সিডিল তারা জীবন নগর থেকে বহন করে গাজীর বাজারের দিকে নিয়ে যাচ্ছিলেন। সে সময় তাদের আটক করা হয়। 

কালীগঞ্জ থানার ওসি ইউনুচ আলী বলেন, মাদক পাচারের গোপন সংবাদ পেয়ে পুলিশ অভিযান চালিয়ে তাদের ২৮৬ বোতলসহ দুই নারী মাদক কারবারীকে আটক করেছে। তারা চুয়াডাঙ্গা থেকে ফেন্সিডিল বহন করে কালীগঞ্জের গাজীরবাজার হয়ে মাগুরা যাচ্ছিল। এ ব্যাপারে মাদকদ্রব্য আইনে মামলার প্রস্তুতি চলছে। 



মন্তব্য