kalerkantho


'জাতীয় পার্টিকে ছাড়া কোনও দল ক্ষমতায় যেতে পারবে না'

বিশ্বনাথ (সিলেট) প্রতিনিধি   

১২ অক্টোবর, ২০১৮ ১৪:৩৭



'জাতীয় পার্টিকে ছাড়া কোনও দল ক্ষমতায় যেতে পারবে না'

সিলেট-২ আসনের সংসদ সদস্য ও জাতীয় পার্টির কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব ইয়াহইয়া চৌধুরী এহিয়া বলেছেন, জাতীয় পার্টিকে ছাড়া কোনও দল ক্ষমতায় যেতে পারবে না। নির্বাচন আসলেই পল্লীবন্ধু এরশাদের কদর বেড়ে যায়। তাই ক্ষমতায় যেতে কেউ আঁচল আর কেউ শিকল নিয়ে এরশাদের দরজায় দৌড়া দৌড়ি করেন। 

গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় সিলেটের বিশ্বনাথ উপজেলার অলংকারী ইউনিয়নের রামপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন ও বিদ্যুতায়নের উদ্বোধন শেষে বিদ্যালয় প্রাঙ্গনে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি আরো বলেন, ২০০৮ সাল থেকে ২০১৪ সাল পর্যন্ত বিশ্বনাথ-বালাগঞ্জ ও ওসমানীনগর উপজেলায় যে উন্নয়ন হয়েছে। আমার আমলে তার দ্বিগুণ উন্নয়ন হয়েছে। 
 
বিদ্যালয়ের ব্যবস্থাপনা কমিটির সভাপতি সাজিদুর রহমান সুহেলের সভাপতিত্বে ও শিক্ষক বেলায়েত হোসেনের সঞ্চলনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা পরিষদের সদস্য মাওলানা সহল আল রাজী চৌধুরী, উপজেলা সহকারী শিক্ষা কর্মকর্তা জামসেদুর রহমান, জাপা নেতা এস এম আরশ আলী বাবলু, সিতাব আলী, ছহিফাগঞ্জ এস.ডি মাদ্রাসার সুপার মাওলানা আবদুর রউফ, প্রধান শিক্ষক গোলাম রব হাসনু প্রমূখ।

 



মন্তব্য