kalerkantho


অভয়নগরে গণতন্ত্র অলিম্পিয়াড প্রতিযোগিতা

অভয়নগর (যশোর) প্রতিনিধি   

২৬ সেপ্টেম্বর, ২০১৮ ১৬:২৬



অভয়নগরে গণতন্ত্র অলিম্পিয়াড প্রতিযোগিতা

'গণতান্ত্রিক ঐক্য, সুশাসনের মূলমন্ত্র' এই প্রতিপাদ্যকে সামনে রেখে যশোরের অভয়নগরে গণতন্ত্র অলিম্পিয়াড প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

অভয়নগর পিস প্রেসার গ্রুপ-পিপিজির আয়োজনে ও দি হাঙ্গার প্রজেক্টের সহযোগিতায় আজ বুধবার দুপুরে নওয়াপাড়া সরকারি মহাবিদ্যালয়ের মিলনায়তনে এ অলিম্পিয়াড প্রতিযোগিতা শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়।

অভয়নগর সুজন (সুশাসনের জন্য নাগরিক) এর সভাপতি অধ্যাপক হাফিজুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার এম এম মাহমুদুর রহমান। বিশেষ অতিথি ছিলেন, নওয়াপাড়া সরকারি মহাবিদ্যালয়ের অধ্যক্ষ রবিউল হাসান ও নওয়াপাড়া প্রেস ক্লাবের সভাপতি আসলাম হোসেন।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, সুজন অভয়নগর শাখার সাধারণ সম্পাদক অধ্যক্ষ আব্দুল লতিফ, দি হাঙ্গার প্রজেক্টের এরিয়া সমন্বয়কারী গিয়াস উদ্দিন, প্রেস ক্লাবের সাহিত্য প্রকাশনা সম্পাদক সাংবাদিক মাসুদ তাজ প্রমুখ।

উল্লেখ্য, দুই পর্বে ১০টি মহাবিদ্যালয়ের শতাধিক শিক্ষার্থী প্রতিযোগিতায় অংশগ্রহণ করে। যার মধ্যে ২০ জন বিজয়ী শিক্ষার্থীকে সম্মাননা ক্রেস্ট ও সনদপত্র প্রদান করা হয়। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন শিক্ষক আবুল হোসেন।



মন্তব্য