kalerkantho


সেলিম ওসমান বললেন

সব কৃতিত্ব ছাত্র অভিভাবকদের

নারায়ণগঞ্জ প্রতিনিধি   

২৬ সেপ্টেম্বর, ২০১৮ ০৩:১২



সব কৃতিত্ব ছাত্র অভিভাবকদের

সেলিম ওসমান। ফাইল ছবি

নারায়ণগঞ্জ কলেজের নতুন বহুতল ভবনটি নির্মিত হওয়ার পেছনের মূল কৃতিত্ব প্রতিষ্ঠানটিতে অধ্যয়নরত শিক্ষার্থী ও অভিভাবকদের বলে মত দিয়েছেন কলেজটির পরিচালনা কমিটির সভাপতি ও নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য সেলিম ওসমান। পাশাপাশি কলেজে সম্পূর্ণ সরকারি অর্থায়নে আরো একটি নতুন ভবন নির্মাণ করা হবে বলেও জানিয়েছেন তিনি।
 
গতকাল মঙ্গলবার শহরের ইসদাইর এলাকায় অবস্থিত শামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্স মাঠে নারায়ণগঞ্জ কলেজের নবীনবরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সেলিম ওসমান এ কথা বলেন। 
 
রপ্তানিমুখী নিট গার্মেন্টস উইজডম অ্যাটায়ার্স লিমিটেডের পরিচালক ও সেলিম ওসমানের সহধর্মিণী নাসরিন ওসমানের সার্বিক সহযোগিতায় এ নবীনবরণ অনুষ্ঠিত হয়েছে। 
 
সেলিম ওসমান বলেন, ‘বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা যদি আবারও বাংলাদেশের প্রধানমন্ত্রী হয় তাহলে আগামী পাঁচ বছরে বাংলাদেশ ২৫ বছর এগিয়ে যাবে। বঙ্গবন্ধু আমাদের দেশ দিয়েছেন। আর প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদের বিশ্বে সম্মানিত করেছেন। এখন আর কেউ বাংলাদেশকে তলাবিহীন ঝুড়ি বলে উপহাস করতে সাহস পায় না।’
 
বিশেষ অতিথির বক্তব্যে শিক্ষার্থীদের উদ্দেশে নাসরিন ওসমান বলেন, ‘তোমরা কেউ অহংকার করবে না। তোমরা ভালো করে লেখাপড়া করবে। বড়দের সম্মান করবে।’


মন্তব্য