kalerkantho


ঝালকাঠি-১ আসনে মনোনয়ন পেতে

ঝালকাঠিতে আওয়ামী লীগ নেতাকর্মীদের গণসংযোগ

ঝালকাঠি প্রতিনিধি   

২৫ সেপ্টেম্বর, ২০১৮ ১৯:১১



ঝালকাঠিতে আওয়ামী লীগ নেতাকর্মীদের গণসংযোগ

ঝালকাঠির রাজাপুর ও কাঁঠালিয়ায় গণসংযোগ করেছেন আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশীরা। ঝালকাঠি-১ আসনে আওয়ামী লীগের মনোনয়ন পেতে নেতাকর্মীদের কাছে ছুটে বেড়াচ্ছেন আওয়ামী লীগের কেন্দ্রীয় উপকমিটির সাবেক সহ-সম্পাদক মনিরুজ্জামান মনির।

আজ মঙ্গলবার সকাল থেকে দুপুর পর্যন্ত নেতাকর্মীদের সঙ্গে নিয়ে দুই উপজেলার অলি-গলিতে ব্যাপক গণসংযোগ ও পথসভা করেন তিনি।

সকালে রাজাপুর থেকে গণসংযোগ শুরু করে কাঁঠালিয়া উপজেলার বানাই স্কুল অ্যান্ড কলেজ, চেঁচরী বাজার, কচুয়া বাজার, বিনাপানি বাজারে পথসভা করেন। পরে তিনি আওয়ামী লীগ সরকারের উন্নয়ন তুলে ধরে লিফলেট বিতরণ করেন। বিভিন্ন শ্রেণির মানুষের কাছে তিনি নৌকায় ভোট চেয়ে গণসংযোগ করেন।

এ সময় তার সঙ্গে ছিলেন কাঁঠালিয়া উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মো. তরুণ সিকদার, আওয়ামী লীগ নেতা মোস্তাফিজুর রহমান সেন্টু, যুবলীগ নেতা অ্যাডভোকেট রুবেল হোসেন, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সদস্য মো. তরিকুল ইসলাম রানা, ঢাকা কলেজ ছাত্রলীগ সদস্য কামরুল হাসান রাজীব, রাজাপুর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক জিয়া হায়দার খান লিটন, সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম স্বপন ও মো. রিয়াজ উদ্দিন মাতুব্বর, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মেজবাহ উদ্দিন মাসুদ সিকদার, শুক্তাঘর ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি ও ইউপি সদস্য শাহজাহান খান, উপজেলা যুবলীগের সহসভাপতি শহিদুল ইসলাম, যুগ্ম সম্পাদক জাকির হোসেন, সাংগঠনিক সম্পাদক মো. ইফসুব সিকদার, যুবলীগ নেতা হেমায়েত উদ্দিন ও শেখ রাসেল স্মৃতি সংসদের সভাপতি মো. জামাল হাওলাদার।

এদিকে ঝালকাঠি-১ আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী কৃষি ব্যাংকের চেয়ারম্যান সাবেক যুগ্ম সচিব মোহাম্মদ ইসমাইল টানা তিনদিন রাজাপুর ও কাঁঠালিয়ার বিভিন্ন এলাকায় গণসংযোগ ও পথসভা করেছেন।

গতকাল সোমবার রাতে তিনি গালুয়া বাজারে স্থানীয় সুধীজনদের সঙ্গে মতবিনিময় করেন। নৌকার পক্ষে জনসমর্থন সৃষ্টি করতে তিনি ব্যাপক প্রচার প্রচারণা চালিয়েছেন।



মন্তব্য