kalerkantho


বিএনপি মানবতা ও গণতন্ত্রের শত্রু: নানক

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি   

২৫ সেপ্টেম্বর, ২০১৮ ১৫:২৮



বিএনপি মানবতা ও গণতন্ত্রের শত্রু: নানক

বিএনপি-জামায়াত জোটকে মোকাবেলা করতে দলীয় নেতাকর্মীদের প্রস্তুত থাকার আহ্বান জানিয়ে বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবীর নানক এমপি বলেছেন, এবার মাঠে নামলে ওদের হাত-পা ভেঙ্গে দিবেন। ওরা দেশ, মানবতা ও গণতন্ত্রের শত্রু। তাই তাদের প্রতিহত করা আমাদের পবিত্র দায়িত্ব।

তিনি আরো বলেন, গত ৯ বছর ৯ মাসে আন্দোলনে ব্যর্থ হয়েছে বিএনপি। তথাকথিত জাতীয় ঐক্যর নামে তারা এখন ভূতের সরকার প্রতিষ্ঠার জন্য কিছু দলছুট ও নির্বাচনে জামানত বাজেয়াপ্ত হওয়া নেতাকে নিয়ে আওয়ামী লীগের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে। তাদের এই ষড়যন্ত্র প্রতিহত করতে বিভেদ ভুলে দলের নেতা-কর্মীদের ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান তিনি।

আজ মঙ্গলবার দুপুরে চাঁপাইনবাবগঞ্জ জেলা শহরের ফুড অফিসের সামনের আম্রকাননে স্থানীয় আওয়ামী লীগ আয়োজিত 'টেকসই গণতন্ত্র ও উন্নয়ন' শীর্ষক তৃণমূল কর্মী সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

চাঁপাইনবাবগঞ্জ পৌর আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক শরিফুল আলমের সভাপতিত্বে কর্মী সম্মেলনে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন আওয়ামী লীগের রাজশাহী বিভাগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী এমপি, আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য নুরুল ইসলাম ঠান্ডু, চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল ওদুদ এমপি, সাবেক বিদ্যুৎ প্রতিমন্ত্রী বিগ্রেডিয়ার (অব.) এনামুল হক, সাবেক সাংসদ জিয়াউর রহমান, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মিজানুর রহমান, সদর উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি হাফিজুর রহমান, জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি মার্জিনা হক প্রমুখ।

কর্মী সম্মেলনে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবীর নানক আরো বলেন, একাদশ সংসদ নির্বাচনের জন্য এখন থেকেই প্রস্তুতি নিতে হবে। আগামী ১০ দিনের মধ্যে প্রতিটি ভোট কেন্দ্রের জন্য কমিটি গঠন করতে হবে। পোলিং এজেন্টের তালিকা তৈরি করে তাদের প্রশিক্ষণ দিতে হবে। এ ছাড়া প্রতিটি বাড়ি বাড়ি গিয়ে শেখ হাসিনার উন্নয়ন কর্মকাণ্ডের প্রচার চালাতে তিনি দলীয় নেতা-কর্মীদের প্রতি আহ্বান জানান।

আসন্ন সংসদ নির্বাচনে দলের মনোনয়ন প্রত্যাশীদের সতর্ক করে তিনি আরো বলেন, কারো মনোনয়ন এখনো নিশ্চিত নয়। কে কি করছেন শেখ হাসিনা সব জানেন। সবার আমলনামা রয়েছে তার কাছে। আগামী নির্বাচনে দলীয় নেতাকর্মী ও জনগণের কাছে গ্রহণযোগ্য ব্যাক্তিদেরই শেখ হাসিনা মনোনয়ন দিবেন।

সভায় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী বাংলাদেশের উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত রাখতে আসন্ন নির্বাচনে নৌকা প্রতিকে ভোট দেওয়ার জন্য সবার প্রতি আহ্বান জানান। 



মন্তব্য