kalerkantho


বিয়ের প্রলোভনে বিধবা নারীকে ধর্ষণের অভিযোগ

চাটমোহর (পাবনা) প্রতিনিধি   

২৫ সেপ্টেম্বর, ২০১৮ ০১:৫০



বিয়ের প্রলোভনে বিধবা নারীকে ধর্ষণের অভিযোগ

বিয়ের প্রলোভন দেখিয়ে এক বিধবা নারীকে ধর্ষণের অভিযোগ উঠেছে এক যুবকের বিরুদ্ধে। পাবনার চাটমোহর উপজেলার কাটাখালী গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় চাটমোহর থানায় লিখিত অভিযোগ দিয়েছেন ওই বিধবা নারী।

অভিযোগ সূত্রে জানা গেছে, উপজেলার ডিবিগ্রাম ইউনিয়নের কাঁটাখালি গ্রামের এক বিধবা নারীর সঙ্গে দুই বছর আগে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে একই গ্রামের মৃত রওশন সরকারের ছেলে বাবলু হোসেনের। এর সুবাদে বাবলু ওই বিধবা নারীকে বিয়ের প্রলোভন দেখিয়ে একাধিকবার ধর্ষণ করে বলে দাবি অভিযোগকারী ওই নারীর।

গত ২২ সেপ্টেম্বর বাবলুর বাড়িতে গিয়ে ওই নারী বিয়ের জন্য চাপ দিলে বিয়ে করতে অস্বীকৃতি জানিয়ে তাকে বাড়ি থেকে নামিয়ে দেয়া হয়। পরে স্থানীয়রা বিষয়টির মিমাংসা করতে বিয়ের জন্য বাবলুকে চাপ দিলে সে এলাকা থেকে পালিয়ে যায়। পরে ওই বিধবা নারী রবিবার (২৩ সেপ্টেম্বর) রাতে বাদী হয়ে চাটমোহর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। 

এ ব্যাপারে চাটমোহর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) শরিফুল ইসলাম জানান, ‘অভিযোগ পেয়েছি। বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।’

এ ব্যাপারে স্থানীয় ইউপি সদস্য হাফিজুল ইসলাম জানান, ‘বিষয়টি সত্য। আমরা বিয়ের জন্য বাবলুকে প্রস্তাব দিয়েছিলাম। কিন্তু সে এলাকা থেকে পালিয়ে গেছে।’

অভিযোগের ব্যাপারে জানতে চেয়ে অভিযুক্ত বাবলু হোসেনের মোবাইলে কল দিলে তার ফোন বন্ধ পাওয়া যায়।



মন্তব্য