kalerkantho


শ্রীবরদীতে ট্রেনিং সেন্টার থেকে কম্পিউটার চুরি

শ্রীবরদী (শেরপুর) প্রতিনিধি   

২৪ সেপ্টেম্বর, ২০১৮ ২৩:৪১



শ্রীবরদীতে ট্রেনিং সেন্টার থেকে কম্পিউটার চুরি

শেরপুরের শ্রীবরদীতে কম্পিউটার ট্রেনিং সেন্টার থেকে ৪টি কম্পিউটার চুরি হয়েছে। রবিবার দিবাগত রাতে দুর্বৃত্তরা পৌর শহরে জেরিন বুটিক হাউস বিল্ডিংয়ের নিচতলায় বাংলা লায়ন কম্পিউটার সিটি এন্ড ট্রেনিং সেন্টারের দরজার কলাপসিবল খুলে ভেতরে ঢুকে এসব চুরি করে নিয়ে যায়। এ ঘটনায় থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ রুহুল আমিন তালুকদার ও ওসি (তদন্ত) মনিরুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

বাংলা লায়ন কম্পিউটার সিটি এন্ড ট্রেনিং সেন্টারের পরিচালক মিজানুর রহমান জানান, প্রতিদিনের মতো রোববার রাত ১০টার দিকে তার ট্রেনিং সেন্টার বন্ধ করে দরজায় তালা দিয়ে চলে যান। রাতে দুর্বৃত্তরা ওই বিল্ডিংয়ের পেছন থেকে উঠে দরজার কলাপসিবল খুলে ট্রেনিং সেন্টারের ভেতরে প্রবেশ করে। সেখান থেকে ৪টি কম্পিউটার চুরি করে নিয়ে যায়। 

এ সময় একটি কম্পিউটার ওই বিল্ডিংয়ের দ্বিতীয় তলায় সান সাইডের ওপর আগাছা দিয়ে ঢেকে রাখে। সোমবার সকালে তিনি ট্রেনিং সেন্টার খুলতে এসে দেখেন তার পিসি, মনিটরসহ ৪টি কম্পিউটার চুরি হয়েছে। এ খবর শোনে থানা অফিসার ঘটনাস্থলে পরিদর্শনে এসে ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে। তবে এ ঘটনায় শংকিত শহরের ব্যবসায়ী ও বসবাসকারীরা। 



মন্তব্য