kalerkantho


সাভারে র‌্যাব-মাদকবিক্রেতা 'বন্দুকযুদ্ধে' নিহত ১

কালের কণ্ঠ অনলাইন   

২৪ সেপ্টেম্বর, ২০১৮ ১২:১০



সাভারে র‌্যাব-মাদকবিক্রেতা 'বন্দুকযুদ্ধে' নিহত ১

সাভারে মাদকদ্রব্য পাচারকালে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সঙ্গে 'বন্দুকযুদ্ধে' শীর্ষ এক মাদকবিক্রেতার মৃত্যু হয়েছে। নিহতের নাম আসাদুল হক (৩০)। আজ সোমবার ভোরে সাভারের বিরুলিয়া ইউনিয়নের বেড়িবাঁধ এলাকায় এ 'বন্দুকযুদ্ধে'র ঘটনা ঘটে। এ ঘটনায় র‌্যাবের দুই সদস্য আহত হয়েছেন। নিহত আসাদুল হকের বিরুদ্ধে রাজধানীর বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। অভিযানের সময় ঘটনাস্থল থেকে এক হাজার পিস ইয়াবা, চার কেজি গাঁজা, একটি বিদেশি পিস্তল একটি শর্টগান উদ্ধার করা হয়েছে। র‌্যাব-২ এর এএসপি সাইফুল মালিক এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, বিরুলিয়া এলাকায় একটি চক্র মাদকদ্রব্য পাচার করছে, এমন গোপন সংবাদের ভিত্তিতে আমরা সেখানে অভিযান চালাই। কিন্তু মাদকবিক্রেতারা আমাদের উপস্থিতি টের পেয়ে গুলি ছুড়েন। আত্মরক্ষার্থে আমরাও পাল্টা গুলি চালালে তারা পিছু হটতে বাধ্য হয়। পরে ঘটনাস্থল থেকে রাজধানীর শীর্ষ মাদকবিক্রেতা আসাদুলকে গুলিবিদ্ধ অবস্থায় পাওয়া যায়। পরে তাকে উদ্ধার করে নিকটস্থ হাসপাতালে নিলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল আউয়াল বলেন, নিহত মাদকবিক্রেতার মরদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজধানীর সোহরাওয়ার্দী হাসপাতালে পাঠানো হয়েছে। মাদকবিক্রেতাদের ছুড়া গুলিতে র‌্যাব-২ এর ডিএডি সিরাজ ও কনস্টেবল শফিককে আহত অবস্থায় উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। এ ঘটনায় সাভার মডেল থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

 



মন্তব্য