kalerkantho


নাশকতার অভিযোগে বিএনপি নেতাদের বিরুদ্ধে মামলা

বামনা (বরগুনা) প্রতিনিধি   

২৩ সেপ্টেম্বর, ২০১৮ ১৫:৫৮



নাশকতার অভিযোগে বিএনপি নেতাদের বিরুদ্ধে মামলা

বরগুনার বামনা উপজেলায় নাশকতা ঘটানোর চেষ্টার অভিযোগে উপজেলা বিএনপি ও অঙ্গসংগঠনের ৬ নেতাকর্মীসহ আরো অজ্ঞাতনামা ৫০ জনকে আসামি করে বামনা থানায় মামলা দায়ের করা হয়েছে।

গতকাল শনিবার দিবাগত রাতে পুলিশ বাদী হয়ে ওই মামলাটি দায়ের করে।

মামলার আসামিরা হলেন, বামনা উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ইকবাল কোরাইশী বাবু (৪০), যুবদল নেতা দিনার তালুকদার (৫০), ওয়ার্ড বিএনপির সদস্য মো. সুমন (৩৫) উপজেলা ছাত্রদল যুগ্ম আহ্বায়ক রায়হান নাজির ধলু ( ৩২), ওয়ার্ড বিএনপি সভাপতি ফরিদ আহম্মেদ ( ৪৫) ও রামনা ইউনিয়ন বিএনপির যুগ্ম আহ্বায়ক ইদ্রিস সিকদার ( ৪০) সহ অজ্ঞাতনামা আরো ৫০ জন।

থানা সূত্রে জানা গেছে, উপজেলার সোনাখালী প্রাথমিক বিদ্যালয়ের ভিতরে একটি চক্র নাশকতা ঘটানোর প্রস্তুতি নিচ্ছিল। এ সংবাদের ভিত্তিতে থানা পুলিশ ওই বিদ্যালয়ে অভিযান চালায়। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে দুষ্কৃতিকারীরা পালিয়ে যায়। তবে পুলিশ টর্চের আলোতে ৬জন দুষ্কৃতিকারীদের সনাক্তকরতে সক্ষম হয়। ঘটনাস্থল থেকে পুলিশ আলামত হিসেবে কথিত বোমা, পেট্রোল বোমা, জর্দ্দার কৌটা, প্লাস্টিক টেপ ও বাঁশের লাঠি উদ্ধার করে।

বামনা থানার অফিসার ইনচার্জ জি এম শাহ নেওয়াজ বলেন, একটি চক্র ওই বিদ্যালয়ে বসে বড় ধরণের নাশকতার প্রস্তুতি নিচ্ছিল এ খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে অভিযান চালিয়ে বোমা তৈরির মালামালসহ কয়েকটি বোমা ও ককটেল উদ্ধার করে। আসামিদের গ্রেপ্তারে পুলিশ অভিযান চালাচ্ছে। 



মন্তব্য