kalerkantho


কোটচাঁদপুরে 'গোলাগুলিতে' মাদক ব্যবসায়ী নিহত

কালের কণ্ঠ অনলাইন   

২৩ সেপ্টেম্বর, ২০১৮ ০৮:৪১



কোটচাঁদপুরে 'গোলাগুলিতে' মাদক ব্যবসায়ী নিহত

ঝিনাইদহের কোটচাঁদপুরে 'গোলাগুলিতে' সেলিম রেজা (৪২) নামের এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছে। গতকাল শনিবার গভীর রাতে উপজেলার বলুহর গ্রামের ডাকাতি বটতলায় এই 'গোলাগুলির' ঘটনা ঘটে।

নিহত সেলিম রেজা কোটচাঁদপুর পৌর এলাকার কাশিপুর গ্রামের নূর ইসলামের ছেলে।

কোটচাঁদপুর থানা অফিসার ইনচার্জ (ওসি) বিপ্লব কুমার সাহার ভাষ্যমতে, রাত ২টার দিকে শহরসংলগ্ন বলুহর গ্রামে মইদুল মিয়ার ইট ভাটার অদূরে ডাকাতি বটতলা নামক স্থানে দু'দল মাদক ব্যবসায়ীদের মধ্যে গোলাগুলির খবর পাওয়া যায়। ঘটনাস্থলে পুলিশ পৌঁছানোর পরও মাদক ব্যবসায়ীদের মধ্যে গুলি বিনিময় চলতে থাকে। এ সময় পুলিশ দুই রাউন্ড ফাঁকা গুলি ছুড়লে সন্ত্রাসীরা ঘটনাস্থল ছেড়ে পালিয়ে যায়।

ওসি বলেন, এ সময় পুলিশ ওই স্থানে তল্লাশি চালালে ঘটনাস্থলে গুলিবিদ্ধ অবস্থায় একটি লাশ পড়ে থাকতে দেখে। পুলিশ সেখান থেকে ছড়িয়ে ছিটিয়ে থাকা ৪০  বোতল ফেনসিডিল, ৩০০ পিস ইয়াবা, দুই রাউন্ড  তাজা গুলি, একটি ওয়ান শুটার গান, চারটি মোবাইল ও একটি কালো রঙের প্রাইভেট কার উদ্ধার করে। এ সময় আশপাশের এলাকার লোকজন এসে সেলিম রেজার লাশ শনাক্ত করে।

এলাকাবাসী জানায়, সেলিম রেজা এলাকায় পুলিশের সোর্স ও সন্ত্রাসী হিসাবে পরিচিত ছিলেন। তার বিরুদ্ধে অপহরণসহ বিভিন্ন থানায় ৫-৬টি মাদকের মামলা রয়েছে।

লাশ উদ্ধারের পর আজ রবিবার সকালে ময়নাতদন্তের জন্য লাশ ঝিনাইদহ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।



মন্তব্য