kalerkantho


ডুব প্রদর্শন নওগাঁয়

নওগাঁ প্রতিনিধি   

২২ সেপ্টেম্বর, ২০১৮ ২৩:৫৬



ডুব প্রদর্শন নওগাঁয়

কুমিল্লার মিজানুর রহমান চৌধুরী পানির নিচে টানা দুই ঘণ্টা ডুব দিয়ে থেকে অবাক করেছেন নওগাঁর বাসিন্দাদের। শুক্রবার নওগাঁ শহরের একটি পুকুরে তাঁর ডুব প্রদর্শনের আয়োজন করা হয়। বিপুলসংখ্যক উৎসুক মানুষ উপস্থিত ছিল এ প্রদর্শনীতে।

নওগাঁর স্থানীয় সামাজিক-সাংস্কৃতিক সংগঠন ‘একুশে পরিষদ’ তাদের ২৫ বছর পূর্তিতে শুক্রবার এক অনুষ্ঠানের আয়োজন করে। সেখানে সাঁতার প্রতিযোগিতাসহ ছিল বিশেষ এ ডুব প্রদর্শন। শহরের ড্যাফোডিলস স্কুলের পাশে গাঁজা সোসাইটি পুকুরে ডুব প্রদর্শনের আয়োজনে দর্শক উপস্থিতি ছিল লক্ষণীয়। বিকেল ৪টা থেকে টানা দুই ঘণ্টা পানির নিচে অবস্থান করেন মিজানুর রহমান চৌধুরী। মাঝে মাঝে হাত তুলে তিনি সাড়া দেন, অনেকের সঙ্গে করমর্দন করেন। মৎস্যমানব হিসেবে পরিচিত মিজানুর রহমান চৌধুরী ২০০০ সালে চাঁদপুরের মতলব উপজেলায় একটি পুকুরে ৭২ ঘণ্টা ডুবে থেকে আলোচনায় এসেছিলেন।

একুশে পরিষদের আয়োজনে সাঁতারুদের মাঝে পুরস্কার বিতরণ এবং মিজানুর রহমান চৌধুরীকে সম্মাননা প্রদানের এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নওগাঁর জেলা প্রশাসক মিজানুর রহমান, পুলিশ সুপার ইকবাল হোসেন, সাবেক সংসদ সদস্য ওহিদুর রহমান, প্রফেসর শরিফুল ইসলাম খান, জেলা প্রেস ক্লাবে সভাপতি কায়েস উদ্দীন প্রমুখ।



মন্তব্য