kalerkantho


গোপালগঞ্জে ৮৪০ বোতল ফেনসিডিলসহ গ্রেপ্তার ৩

গোপালগঞ্জ প্রতিনিধি   

২২ সেপ্টেম্বর, ২০১৮ ১২:৫৩



গোপালগঞ্জে ৮৪০ বোতল ফেনসিডিলসহ গ্রেপ্তার ৩

গোপালগঞ্জে মাদক বিরোধী অভিযান চালিয়ে ৮৪০ বোতল ফেনসিডিলসহ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)। গতকাল শুক্রবার গভীর রাতে জেলা শহরের চেঁচানিয়াকান্দি নিগি ফিলিং ষ্টেশনের কাছ থেকে ফেনসিডিলসহ মাদক ব্যবসায়ীদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলো-যশোর জেলার খাজুর গ্রামের মৃত আকবর মন্ডলের ছেলে মশিউর রহমান (৩৫), একই জেলার শার্শা উপজেলার রসুলপুর গ্রামের মোঃ ফজর আলীর ছেলে ইকবাল হোসেন (৩০) এবং মাদারীপুর জেলার নিসাবদি গ্রামের কাদের শরীফের ছেলে মশিউর রহমান (৪০)।

আজ শনিবার সকালে ফেনসিডিলসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেন জেলার অতিরিক্ত পুলিশ সুপার, সদর সার্কেল মোহাম্মদ ছানোয়ার হোসেন।

তিনি জানান, গোপালগঞ্জ জেলার উপর দিয়ে সাতক্ষীরা থেকে মাদারীপুরে মাদকের একটি বড় চালান পাচার করা হবে এমন গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালানো হয়। এ সময় ঢাকা-খুলনা মহাসড়কের শহরতলীর চেঁচানিয়াকান্দি গিনি ফিলিং ষ্টেশনের কাছে ইট বোঝাই একটি ডাম ট্রাক দেখে পুলিশের সন্দেহ হলে ট্রাকটির গতি রোধ করা হয়। পরে ওই ট্রাকে অভিযান চালিয়ে বস্তায় রাখা ৮৪০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। এ সময় ওইসব মাদক ব্যবসায়ীসহ ট্রাকটিকে আটক করা হয়। ইতোপূর্বে এসব মাদক ব্যবসায়ীরা বিভিন্ন সময় সাতক্ষীরা থেকে ফেনসিডিল এনে মাদারীপুরে বিক্রি করছিল। 

এ ব্যাপারে মাদক দ্রব্য আইনে একটি মামলা দায়ের পর আজ শনিবার আদালতের মাধ্যমে তাদের জেলহাজতে পাঠানো হয়েছে বলেও জানান এই পুলিশ কর্মকর্তা। 



মন্তব্য