kalerkantho


মাগুরায় পূজা পরিষদের সভায় দুই পক্ষের সংঘর্ষ, আহত ১০

মাগুরা প্রতিনিধি   

২২ সেপ্টেম্বর, ২০১৮ ০১:২০



মাগুরায় পূজা পরিষদের সভায় দুই পক্ষের সংঘর্ষ, আহত ১০

মাগুরা জেলা পূজা উদযাপন পরিষদের সভায় দুই পক্ষের সংঘর্ষে পূজা উদযাপন পরিষদের সভাপতিসহ অন্তত ১০ জন আহত হয়েছে। আহতদের মধ্যে ৪ জনকে মাগুরা ২৫০ শয্যা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জেলা পূজা উদযাপন পরিষদের একাধিক নেতা ও পুলিশ জানায়, বিকেলে জেলা পূজা উদযাপন পরিষদের একটি সভা সাতদোহা ন্যাংটা বাবার আশ্রম প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়। সভা চলাকালে কমিটি গঠন ও সংগঠনের অর্থের হিসাব নিয়ে দুই পক্ষের মধ্যে কথা কাটাকাটি ও চেয়ার ছুড়াছুড়ির শুরু হয়। এ সময় এক পক্ষ লাঠিসোটা নিয়ে প্রতিপক্ষের ওপর হামলা চালায়। এ হামলায় কমপক্ষে ১০ জন আহত হয়। আহতদের মধ্যে গুরুতর জখম অবস্থায় মিথুন, রাজ কুমার, বিশ্বজিৎ ও সুজন নামে ৪ জনকে মাগুরা ২৫০ শয্যা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

অন্যদিকে সভা শেষে বাড়ি ফেরার পথে শহরের সৈয়দ আতর আলী সড়কের জামরুল তলা এলাকায় কয়েকজন যুবক মাগুরা জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি প্রদ্যুৎ কুমার সিংহের মোটরসাইকেল থামিয়ে তাকে প্রহৃত করে। এ সময় তিনি সামান্য আহত হন। এরপর ওই যুবকরা সাধারণ সম্পাদক বাসুদেব কুন্ডুর মালিকানাধীন একটি ওষুধের দোকানে তালা মেরে দেয়। 

মাগুরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সিরাজুল ইসলাম জানান, ঘটনা জানার পর পুলিশ তাৎক্ষণিকভাবে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় এখনো কেউ অভিযোগ দায়ের করেননি। 



মন্তব্য