kalerkantho


ঘরে ঢুকে স্বজনদের বেঁধে রেখে দুই বোনকে ধর্ষণ

লক্ষ্মীপুর প্রতিনিধি    

২২ সেপ্টেম্বর, ২০১৮ ০০:২৩



ঘরে ঢুকে স্বজনদের বেঁধে রেখে দুই বোনকে ধর্ষণ

পরিবারের সদস্যদের বেঁধে রেখে লক্ষ্মীপুরে দুই সহোদর বোনকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় ভুক্তভোগী পরিবারের অভিযোগের প্রেক্ষিতে শুক্রবার (২১ সেপ্টেম্বর) সন্ধ্যায় সহকারী পুলিশ সুপার ও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ঘটনাস্থল পরিদর্শন করেন।

এর আগে শুক্রবার ভোরে সদর উপজেলার চরভূতা এলাকায় এ ঘটনা ঘটে। তবে এ ঘটনায় এখনো পর্যন্ত অভিযুক্ত বাহার ও ফারুককে আটক করতে পারেনি পুলিশ। ভুক্তভোগীদের ডাক্তারী পরীক্ষার জন্যও হাসপাতালে ভর্তি করা হয়নি। অভিযুক্তরা একই এলাকার বাসিন্দা। 

দুই বোন ও পরিবারের সদস্যরা জানান, ভোরে প্রকৃতির ডাকে সাড়া দিতে দুই বোন ঘর থেকে বের হয়। আগে থেকে ওঁৎ পেতে থাকা ফারুকসহ ১০-১২ জনের একদল লোক তাদের মুখ চেপে ধরে পুকুর পাড়ে নিয়ে যায়। এ সময় ফারুকের লোকজন ঘরে ঢুকে তাদের মা, নানী ও বড় বোনকে মারধরসহ হাত মুখ বেঁধে রাখে। 

একপর্যায়ে ফারুক ও বাহার ওই দুইবোনকে ধর্ষণ করে হাত-পা বেঁধে রেখে পালিয়ে যায়। পরে চিৎকার শুনে আশপাশের লোকজন এসে তাদের উদ্ধার করে। এ ঘটনায় ওই দুই বোনের মা বাদী হয়ে সদর থানায় অভিযোগ করার পর পুলিশ ঘটনাস্থলে যায়। ধর্ষণের ঘটনায় অভিযুক্তদের গ্রেপ্তারের দাবি জানান এলাকাবাসী।

এ ব্যাপারে লক্ষ্মীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লোকমান হোসেন বলেন, ধর্ষণের ঘটনা শুনে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।



মন্তব্য