kalerkantho


নোয়াখালীতে সাংবাদিক-পুলিশ প্রীতি ফুটবল ম্যাচ

নিজস্ব প্রতিবেদক, নোয়াখালী    

২১ সেপ্টেম্বর, ২০১৮ ১৮:২৬



নোয়াখালীতে সাংবাদিক-পুলিশ প্রীতি ফুটবল ম্যাচ

নোয়াখালী জেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিক ও নোয়াখালী জেলা পুলিশের মধ্যে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে।

আজ শুক্রবার (২১ সেপ্টেম্বর) বিকেলে নোয়াখালী পুলিশ লাইন মাঠে নোয়াখালী জেলা পুলিশের ব্যবস্থাপনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে খেলা উদ্বোধন করেন নোয়াখালী-৪ আসনের সংসদ সদস্য একরামুল করিম চৌধুরী।

নোয়াখালী পুলিশ সুপার মো. ইলিয়াছ শরীফের স্বাগত বক্তব্যের পর প্রধান অতিথির বক্তব্যে সংসদ সদস্য একরামুল করিম চৌধুরী এ ধরনের প্রীতি ম্যাচের আয়োজনের জন্য পুলিশ সুপারকে ধন্যবাদ জানান। তিনি বলেন, এ ফুটবল ম্যাচের মধ্য দিয়ে নোয়াখালীতে সাংবাদিক ও পুলিশের সম্প্রীতি আরো বাড়বে। সমাজে এ দুই পেশার মানুষ থেকে জাতি অনেক কিছু আশা করে। পুলিশ ও সাংবাদিক একে অপরকে তাদের কাজে সহযোগিতা করলে সমাজে আইনশৃঙ্খলা পরিস্থিতি আরো উন্নতি হবে। তিনি এ ধরনের আয়োজন ভবিষ্যতে করা হলে তাতে তিনি পৃষ্ঠপোষকতা করার ঘোষণা দেন। এ সময় তিনি দুই দলকে উৎসাহিত করতে নগদ অর্থ প্রদান করেন।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন নোয়াখালী জেলা পুলিশ কমিউনিটির সভাপতি বিশিষ্ট শিক্ষাবিদ প্রফেসর কাজী মুহাম্মদ রফিক উল্লাহ, নোয়াখালীর অতিরিক্ত পুলিশ সুপার সৈকত শাহীন, প্রিন্ট ও ইলেক্ট্রনিক্স মিডিয়ার জেলা ও উপজেলার সাংবাদিক ও সকল থানার পুলিশ সদস্যরা।

প্রীতি ম্যাচে নোয়াখালী জেলা পুলিশ দল ৩-০ গোলে নোয়াখালী সাংবাদিক কমিউনিটিকে পরাজিত করে। খেলায় সাংবাদিকদের অধিনায়ক ছিলেন কালের কণ্ঠ নোয়াখালীর নিজস্ব প্রতিবেদক সামসুল হাসান মীরন এবং পুলিশের অধিনায়কের দায়িত্বে ছিলেন নোয়াখালী বেগমগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শাহজাহান শেখ। 

খেলা শেষে বিজয়ী ও বিজিতদের মাঝে পুরস্কার তুলে দেন নোয়াখালী জেলা পুলিশ সুপার ইলিয়াছ শরীফ, তাঁর সহধর্মিনী পুনাক নোয়াখালীর সভাপতি লায়লা শরীফ এবং নোয়াখালীর প্রবীণ সাংবাদিক এ কে এম জোবায়ের।



মন্তব্য