kalerkantho


শ্বশুরবাড়ি যাওয়ার পথে নববধূ ছিনতাই!

আঞ্চলিক প্রতিনিধি, ময়মনসিংহ    

২১ সেপ্টেম্বর, ২০১৮ ১৭:২৭



শ্বশুরবাড়ি যাওয়ার পথে নববধূ ছিনতাই!

শ্বশুরবাড়ি যাওয়ার পথে ইজিবাইক থেকে নববধূকে ছিনতাই করে নিয়ে গেছে একদল দুর্বৃত্ত। গতকাল বৃহস্পতিবার দুপুরে ঘটনাটি ঘটেছে ময়মনসিংহের নান্দাইলের খারুয়া ইউনিয়নের দেওয়াগঞ্জ-হোসেনপুর সড়কে।

এলাকাবাসী জানায়, হোসেনপুরের বাসিন্দা আনোয়ার হোসেনের ছেলে রাজন মিয়া গত ১৪ সেপ্টেম্বর বিয়ে করেন পাশের নান্দাইলের বেতাগৈর ইউনিয়নের লোহিতপুর গ্রামের তফাজ্জল হোসেনের মেয়ে লিপা আক্তারকে। বর রাজন জানান, বিয়ের দিন কনের বাড়িতে পাঁচ-ছয়জনের একদল দুর্বৃত্ত ঢুকে হঠাৎ হামলা চালায়। পরে এলাকাবাসীর সহায়তায় নববধূকে নিয়ে গভীর রাতে বাড়ি ফেরেন বর। পরে জানা যায়, পাশের গফরগাঁও উপজেলার চরআলগী ইউনিয়নের কালীবাড়ি চর গ্রামের জালাল উদ্দিনের ছেলে রাসেল মিয়ার নেতৃত্বে  ঘটনাটি ঘটে। এ ঘটনার পর গত বুধবার স্থানীয় চেয়ারম্যান সালিসে বসে ঘটনার জন্য রাসেলকে দোষী সাব্যস্ত করে ১০ হাজার টাকা জরিমানা করেন। এ অবস্থায় গতকাল শ্বশুরবাড়ি যাওয়ার পথে রাসেল ইজিবাইক আটকিয়ে অস্রের মুখে নববধূকে ছিনিয়ে নিয়ে যায়।

এ ব্যাপারে খারুয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামরুল হাসনাত ভূঁইয়া মিন্টু জানান, সালিসে অভিযুক্ত রাসেল হাজির হয়ে নিজের দোষ স্বীকার করলে তাঁকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়। কিন্তু খোঁজ নিয়ে জানা গেছে, নববধূর সঙ্গে রাসেলের প্রেমের সম্পর্ক ছিল।

এ ব্যাপারে নান্দাইল থানার ওসি কামরুল ইসলাম মিয়া জানান, বরের পক্ষ থেকে অভিযোগ পেলে আইনি ব্যবস্থা নেওয়া হবে। 



মন্তব্য