kalerkantho


পাবনায় আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষ, গুলিবিদ্ধ ৩

পাবনা প্রতিনিধি   

২০ সেপ্টেম্বর, ২০১৮ ২৩:৪৬



পাবনায় আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষ, গুলিবিদ্ধ ৩

পাবনার সাদুল্লাপুরে আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষে তিনজন গুলিবিদ্ধ হয়েছেন। আজ বৃহস্পতিবার রাত সাড়ে ৯টার দিকে সাদুল্লাপুর বাজার এলাকায় এই সংঘর্ষের ঘটনা ঘটে।

পাবনার অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) গৌতম কুমার বিশ্বাস কালের কণ্ঠকে জানান, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সদর উপজেলার সাদুল্লাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল কুদ্দুস মুন্সী এবং পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সাবেক প্রক্টর আওয়াল কবীর জয় গ্রুপের মধ্যে দ্বন্দ্ব চলে আসছিলো। এর জেরে বৃহস্পতিবার রাতে উভয় গ্রুপের সমর্থকরা প্রথমে ধাওয়া পাল্টা ধাওয়া ও পরে তা সংঘর্ষে রূপ নেয়। সংঘর্ষে উভয় গ্রুপের কমপক্ষে ১০ জন আহত হয়।

আহতদের মধ্যে গুলিবিদ্ধ অবস্থায় দেলোয়ার হোসেন, আব্দুস সোবহান এবং সিদ্দিকুর রহমানকে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আতাইকুলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদ রানা জানান, কুদ্দুস মুন্সী এবং আওয়াল কবীর জয় স্থানীয়ভাবে আওয়ামী লীগের দুটি গ্রুপের নেতৃত্ব দিয়ে আসছেন।

সংঘর্ষের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রেণে আনলেও সংঘর্ষের পর থেকে এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে। যে কোনো সময়ে বড় ধরনের সংঘর্ষের আশঙ্কা করছেন স্থানীয়রা। 



মন্তব্য