kalerkantho


শিবচরে প্রতিপক্ষের হাতুড়িপেটায় ইউপি সদস্য আহত

শিবচর (মাদারীপুর) প্রতিনিধি   

২০ সেপ্টেম্বর, ২০১৮ ২২:৪১



শিবচরে প্রতিপক্ষের হাতুড়িপেটায় ইউপি সদস্য আহত

পূর্ব শত্রুতার জের ধরে মাদারীপুরের শিবচরে এক ইউপি সদস্যকে হাতুড়ি দিয়ে পিটিয়ে গুরুতর আহত করেছে প্রতিপক্ষের লোকজন। আহত ইউপি সদস্যকে প্রথমে শিবচর উপজেলা কমপ্লেক্সে ও পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকা প্রেরণ করা হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানান, উপজেলার কুতুবপুর ইউনিয়নের ৩ নং সদস্য জাহাঙ্গীর মাদবর বৃহস্পতিবার সকালে ইউনিয়ন পরিষদের সভায় যোগ দিতে কুতুবপুর বাজারে যায়। এ সময় সে বাজারের একটি চায়ের দোকানে চা পান করতে ঢুকলে একই ইউনিয়নের আবু বেপারী, তাইজুল মাদবরের নেতৃর্ত্বে ১০/১২ জনের একটি দল জাহাঙ্গীর মাদবরের উপর হামলা চালায়। হামলাকারীরা জাহাঙ্গীর মাদবরকে হাতুড়ি দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে। স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকা প্রেরণ করা হয়। পরে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

আহত জাহাঙ্গীর মাদবর বলেন, সকালে ইউনিয়ন পরিষদের সভায় যোগ দিতে গিয়েছিলাম। চায়ের দোকানে ঢুকতেই ওরা আমার উপর হাতুড়ি দিয়ে হামলা চালায়।

শিবচর থানার ওসি জাকির হোসেন বলেন, হাতুড়ি দিয়ে ইউপি সদস্যকে পিটিয়ে আহত করার ঘটনার সত্যতা পাওয়া গেছে। ইউপি সদস্যকে চিকিৎসার জন্য ঢাকা প্রেরণ করা হয়েছে। এ ব্যাপারে আইনগত বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।



মন্তব্য