kalerkantho


তিন জেলায় পানিতে ডুবে তিনজনের মৃত্যু

কালের কণ্ঠ ডেস্ক   

২০ সেপ্টেম্বর, ২০১৮ ০৪:৪৫



তিন জেলায় পানিতে ডুবে তিনজনের মৃত্যু

প্রতীকী ছবি

হবিগঞ্জের বানিয়াচং, কুমিল্লার ব্রাহ্মণপাড়া ও কুড়িগ্রামের ফুলবাড়ীতে পানিতে ডুবে তিনজনের মৃত্যু হয়েছে। এ ব্যাপারে আমাদের প্রতিনিধিদের পাঠানো খবর :

হবিগঞ্জ : বানিয়াচংয়ে পানিতে ডুবে রিতা আক্তার (১২) নামের পঞ্চম শ্রেণির এক ছাত্রীর মৃত্যু হয়েছে। অসুস্থ অবস্থায় গত মঙ্গলবার রাতে তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। রিতা উপজেলার চান্দের মহল্লা এলাকার আব্দুল হাইয়ের মেয়ে ও জাতুকর্ণপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ছাত্রী। জানা যায়, মঙ্গলবার বিকেলে বাড়ির পাশের পুকুরে গোসল করতে নামে সে। ডুব দেওয়ার পর উঠে না আসায় তাকে খুঁজতে পানিতে নামে পরিবারের সদস্যরা। একপর্যায়ে পানির নিচ থেকে রিতাকে উদ্ধার করা হয়।

ব্রাহ্মণপাড়া-বুড়িচং (কুমিল্লা) : ব্রাহ্মণপাড়ায় পানিতে ডুবে আবদুল্লাহ নামের দেড় বছর বয়সী এক শিশু মারা গেছে। গতকাল বুধবার বিকেলে উপজেলার মহালক্ষীপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। আবদুল্লাহ ওই গ্রামের প্রবাসী পলাশ মিয়ার ছেলে। বিকেলে শিশু আবদুল্লাহ বাড়ির পাশের পুকুরে পড়ে যায়। বেশ কিছুক্ষণ শিশুটিকে দেখতে না পেয়ে লোকজন তাকে খোঁজাখুঁজি করতে থাকে। পরে তাকে পুকুরের পানিতে ভাসতে দেখে উদ্ধার করে ব্রাহ্মণপাড়া স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হয়। সেখানে কর্তব্যরত চিকিত্সক তাকে মৃত ঘোষণা করেন।

কুড়িগ্রাম : ফুলবাড়ীতে মাছ ধরতে গিয়ে ছড়ার পানিতে ডুবে আশরাফুল আলম (৩২) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। গতকাল বুধবার দুপুরে তাঁর লাশ উদ্ধার করে এলাকাবাসী ও স্বজনরা।

আশরাফুল উপজেলার কাশিপুর ইউনিয়নের আজোয়াটারী গ্রামের জালাল উদ্দিনের ছেলে।



মন্তব্য