kalerkantho


জাতীয় পার্টির মাদারীপুর জেলার সভাপতি জাকারিয়া অপু আর নেই

মাদারীপুর প্রতিনিধি    

২০ সেপ্টেম্বর, ২০১৮ ০২:৪৭



জাতীয় পার্টির মাদারীপুর জেলার সভাপতি জাকারিয়া অপু আর নেই

ছবি: কালের কণ্ঠ

মাদারীপুর শহরের লেকেরপাড়ে মঙ্গলবার বিকেলে একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলে নির্বাচন সংক্রান্ত টকশো চলাকালে বক্তব্য দিতে গিয়ে অসুস্থ হয়ে পড়েন জাতীয় পার্টির (জাপা) মাদারীপুর জেলা শাখার সভাপতি জাকারিয়া অপু (৬৫)। তাকে প্রথমে মাদারীপুরের স্থানীয় নিরাময় হাসপাতালে ও পরে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে থেকে রাতে ঢাকায় নিয়ে যাওয়ার সময় তিনি মারা যান।

জাকারিয়া অপুর পরিবার সূত্রে জানা গেছে, তিনি একটি টেলিভিশনের অনুষ্ঠান চলাকালে হৃদরোগে আক্রান্ত হন। ফরিদপুর মেডিক্যাল থেকে রাতে ঢাকায় নেওয়ার পথে তিনি মারা যান। বুধবার বাদ জোহর পুরান বাজার বড় মসজিদ প্রাঙ্গণে জাকারিয়া অপুর জানাজা নামাজ অনুষ্ঠিত হয়। 

সদর উপজেলার শিরখাড়া ইউনিয়নের কুচিয়ামারা মোড় গ্রামে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়। মৃত্যুকালে তিনি স্ত্রী, তিন ছেলে ও এক মেয়েসহ অসংখ্য আত্মীয়স্বজন রেখে যান।

মাদারীপুর জেলা জাতীয় পার্টির (জাপা) সহ-সভাপতি জহিরুল ইসলাম মিন্টু জানান, জাকারিয়া অপু দীর্ঘদিন ধরে  জাতীয় পার্টির রাজনীতির সঙ্গে জড়িত ছিলেন। তার মৃত্যুতে জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ ও মহাসচিব রুহুল আমিন হাওলাদার শোক প্রকাশ করেছেন। তার মৃত্যুতে আমরা মাদারীপুরের একজন দক্ষ, কর্মঠ ও বর্ষীয়ান নেতাকে হারালাম।



মন্তব্য