kalerkantho


তোফায়েল আহমেদের দিক নির্দেশনায়

ভোলা সদরে ভোটকেন্দ্র কমিটি গঠন শুরু

ভোলা প্রতিনিধি   

১৯ সেপ্টেম্বর, ২০১৮ ২০:১১



ভোলা সদরে ভোটকেন্দ্র কমিটি গঠন শুরু

বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদের দিক নির্দেশনায় ভোলা সদর উপজেলায় শুরু হয়েছে ভোটকেন্দ্র কমিটি গঠন।

আজ বুধবার সকালে ভোলা সদর উপজেলার আলীনগর ইউনিয়নে জাতীয় সংসদ নির্বাচনীয় ভোটকেন্দ্র কমিটি গঠনের কার্যক্রম শুরু হয়। এ সময় প্রধান অতিথি হিসেবে এর শুভ উদ্বোধন করেন ভোলা জেলা আ'লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান আবদুল মোমিন টুলু।

মাসব্যাপী এ কার্যক্রমে সদর উপজেলার ১৩টি ইউনিয়নের ১১৩টি ভোটকেন্দ্র কমিটি গঠন করা হবে। ভোলা জেলা ও সদর উপজেলা আওয়ামী লীগ ভোলা সংসদীয় আসন-১ এর কেন্দ্র কমিটি গঠনের নেতৃত্ব প্রদান করছেন। ডিসেম্বরে একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সুষ্ঠুভাবে সম্পন্ন করতে, ভোটকেন্দ্রে ভোটারদের অভয়ের সাথে শতভাগ ভোট নৌকা প্রতীকে নিশ্চিত করাই হলো এর মূল লক্ষ।

প্রতিটি কমিটিতে স্থানীয় আ’লীগের প্রায় ২শত পুরুষ ও মহিলা নেতাকর্মীদেরকে সম্পৃক্ত করা হচ্ছে। তারাই থাকবে নির্বাচনী দলীয় টিম হিসেবে এবং জেলা কমিটির নির্দেশনা অনুযায়ী সকল প্রচার প্রচারণা বাস্তবায়ন করবে।

এ সময় অনুষ্ঠানে বক্তারা বলেন, আজ বাংলাদেশ আওয়ামী লীগ ঐক্যবদ্ধ। ভোলা জেলা ও সদর উপজেলা আ’লীগও ঐক্যবদ্ধ। মিথ্যে গুজব রুটিয়ে আ’লীগের ভোট ব্যাংকে এখন আর কেউ আঘাত করতে পারবে না। বিগত দিনেও এর বিরুদ্ধে স্থানীয় নেতাকর্মীরা রুখে দাঁড়িয়েছে, আগামীতেও প্রতিহত করা হবে।

বক্তারা আরো বলেন, আমাদের ভোটারদের অর্ধেকই হলো মহিলা। এ সহজ সরল মা-বোনদেরকে বিগত দিনে মিথ্যা তথ্য দিয়ে তাদের ভোট ব্যাংকে ডাকাতি করতো বিরোধীদল। তাদের জন্যই আমরা এ বছর কেন্দ্র কমিটি করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের কথা তুলে ধরতে হবে। ভোট কেন্দ্রে গিয়ে নৌকা মার্কায় ভোট প্রদানে সাহস যোগাতে হবে। এর মাধ্যমেই আমরা আবার ভোলার প্রাণ পুরুষ বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদকে বিপুল ভোটে নির্বাচিত করে শেখ হাসিনাকে রাষ্ট্রীয় ক্ষমতায় তৃতীয়বারের হেট্রিক করার সুযোগ করে দিবো।

এ সময় উপস্থিত ছিলেন, ভোলা জেলা আওয়ামী লীগের সহ সভাপতি হামিদুল হক বাহালুল মোল্লা, সদর উপজেলা চেয়ারম্যান ও সদর উপজেলা আ’লীগের সভাপতি মোশারেফ হোসেন, সাধারণ সম্পাদক নজরুল ইসলাম গোলদার, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান মো. ইউনুছ, জেলা আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম নকিব, এনামুল হক আরজু, সংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব, সদর উপজেলা আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক আজিজুল ইসলাম, আলীনগর ইউনিয়ন চেয়ারম্যান বশির আহমেদসহ স্থানীর নেতৃবৃন্দ।



মন্তব্য