kalerkantho


দুইদিনে সংঘর্ষে আহত ৬

ফেনী পলিটেকনিক ছাত্রলীগের কমিটি বিলুপ্ত

ফেনী প্রতিনিধি   

১৮ সেপ্টেম্বর, ২০১৮ ২৩:২৬



ফেনী পলিটেকনিক ছাত্রলীগের কমিটি বিলুপ্ত

ছবি: কালের কণ্ঠ

ফেনী পলিটেকনিক ইনস্টিটিউট শাখা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়েছে। ফেনী পৌর ছাত্রলীগের সভাপতি ইয়াছিন আরাফাত রাজু ও সাধারণ সম্পাদক সাহেদ আকবর অভি স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে একথা জানানো হয়। মঙ্গলবার রাত ৮টায় গণমাধ্যমকর্মীদের কাছে পাঠানো বিজ্ঞপ্তিতে জানানো হয়, দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে এ কমিটি বিলুপ্ত করা হয়েছে।

দলীয় সূত্র জানায়, ফেনী পলিটেকনিক ইনস্টিটিউটে গত ক’দিন ধরে ছাত্রলীগের দুই পক্ষে আধিপত্য বিস্তারের জের ধরে উত্তেজনা চলছিল। সোমবার সন্ধ্যায় দুই পক্ষের সংঘর্ষে ৩ জন আহত হন। এরা হলেন- শাহ মোহাম্মদ ইভান, চয়ন প্রশান্ত ও মো. ফয়সাল। এদের বিভিন্ন বেসরকারি হাসপাতালে চিকিৎসা দেয়া হয়। এর আগে রবিবার ক্যাম্পাসে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনায়ও ২/৩ জন কর্মী আহত হন। এসব কারণে দুই পক্ষে উত্তেজনা রয়েছে। এরই প্রেক্ষিতে কমিটি বিলুপ্ত করা হয় বলে জানায় দলীয় সূত্র। পলিটেকনিক ইনস্টিটিউট ছাত্রলীগের যুগ্ম আহবায়ক জয় ও নাইম গ্রুপের মধ্যে এসব ঘটনা ঘটে বলেও জানায় সূত্রটি।

এ বিষয়ে যোগাযোগ করা হলে পৌর ছাত্রলীগের সভাপতি ইয়াছিন আরাফাত রাজু বলেন, ওখানে কিছু সমস্যা রয়েছে। এসব ছোটখাটো ঘটনা যাতে আর বাড়তে না পারে তাই কমিটি বিলুপ্ত ঘোষণা করা হলো। তিনি বলেন, পঞ্চম সেমিস্টারের ছাত্রদের সঙ্গে তৃতীয় সেমিস্টারের ছাত্রদের ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এতে ছাত্রলীগের কতিপয় নেতাও জড়িয়ে পড়ে। তিনি বলেন, পৌর ছাত্রলীগের এক জরুরি সভার সিদ্ধান্ত অনুযায়ী কমিটি বিলুপ্ত করা হয়। 



মন্তব্য