kalerkantho


গোপালগঞ্জে ব্যবসায়ীর বাড়িতে ডাকাতি

গোপালগঞ্জ প্রতিনিধি   

১৮ সেপ্টেম্বর, ২০১৮ ২০:০২



গোপালগঞ্জে ব্যবসায়ীর বাড়িতে ডাকাতি

গোপালগঞ্জে সোহাগ মুন্সি নামে এক পরিবহন ব্যবসায়ীর বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাতদের হামলায় এক নারীসহ দুইজন আহত হয়েছেন। এ সময় ডাকাতরা নগদ টাকা ও স্বর্ণালঙ্কার লুটে নিয়েছে বলে পুলিশের কাছে অভিযোগ দায়ের করেছে।

আজ মঙ্গলবার ভোররাতে সদর উপজেলার ভাটিয়াপাড়া গ্রামে এ ডাকাতির ঘটনা ঘটে। আহতরা হলেন, পরিবহন ব্যবসায়ী সোহাগ মুন্সি ও তার স্ত্রী নিলুফা বেগম।

আহত ব্যবসায়ী সোহাগ মুন্সি অভিযোগে জানিয়েছেন, মঙ্গলবার ভোর রাতে ১৮-২০ জনের মুখোশধারী সশস্ত্র একদল ডাকাত ঘরের দরজা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে। পরে অস্ত্রের মুখে পরিবারের সবাইকে জিম্মি করে ডাকাতি শুরু করে। এ সময় বাধা দিলে ডাকাতরা সোহাগ মুন্সি ও তার স্ত্রী নিলুফা বেগমকে কুপিয়ে ও পিটিয়ে মারাত্মক আহত করে।

এ সময় ডাকাতেরা আলমারি ভেঙে নগদ এক লক্ষ টাকা ও ৩০ ভরি স্বর্ণসহ মোট ১৮ লক্ষ টাকার মালামাল লুট করে পালিয়ে যায়। পরে এলাকাবাসী মারাত্মক আহত সোহাগ মুন্সি ও তার স্ত্রী নিলুফা বেগমকে গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করেছে।

গোপালগঞ্জ সদর থানার পরিদর্শক মনিরুল ইসলাম ডাকাতির সত্যতা স্বীকার করে বলেন, ক্ষতিগ্রস্থদের অভিযোগ দিতে বলা হয়েছে।

গোপালগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোহাম্মদ ছানোয়ার হোসেন জানান, পুলিশ খবর শুনে ঘটনাস্থলে পরিদর্শন করেছে। এ ঘটনার সাথে জড়িতদের গ্রেপ্তারের চেষ্টা করা হচ্ছে।



মন্তব্য