kalerkantho


নড়াইলে জামায়াতের ১২ নেতাকর্মী আটক

নড়াইল প্রতিনিধি   

১৮ সেপ্টেম্বর, ২০১৮ ১৯:১৮



নড়াইলে জামায়াতের ১২ নেতাকর্মী আটক

নড়াইল শহরে নাশকতার পরিকল্পনা সন্দেহে ১২ জামায়াত নেতাকর্মীকে আটক করেছে  নড়াইল ডিবি পুলিশ। আজ মঙ্গলবার দুপরে নড়াইলের আদালত সড়ক থেকে তাদের আটক  করা হয়।

পুলিশ জানায়, এরা প্রত্যেকেই নাশকতা মামলার আসামি, একত্রে সংগঠিত হয়ে শহরে নাশকতরা পরিকল্পনা করছিল এই সন্দেহে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন, সদরের তারাশি গ্রামের আকরাম হোসেন, রঘুনাথপুর গ্রামের বায়েজিদ শেখ, আলোকদিয়া গ্রামের মো. ইউসুফ মোল্যা, চরবিলার বাহারুল ইসলাম, নাকশী গ্রামের  মশিয়ার রহমান শিকদার ও ফসিয়ার রহমান(পাঞ্জু), বিল ডুমুরতলা গ্রামের জাফর মিনা, মুলদাইড় গ্রামের মো. আল মামুন, বালিয়াডাঙ্গা গ্রামের মো. শিমুল শেখ। লোহাগড়া উপজেলার রঘুনাথপুর গ্রামের কায়েস উদ্দিন, দেবী গ্রামের মফিজুর রহমান, দিঘলিয়া গ্রামের মো. নজরুল ইসলাম।

আটককৃতদের আত্মীয় সূত্রে জানা গেছে, তারা নাশকতা মামলার আসামি হিসেবে জামিনে রয়েছেন। মঙ্গলবার সকালে নিয়মিত হাজিরা শেষে তারা আদালত থেকে বের হয়ে যাচ্ছিলেন।

নড়াইলের সহকারী পুলিশ সুপার (সার্কেল) মেহেদী হাসান জানান, আটককৃত প্রত্যেকেই জামায়াত ইসলামীর নেতাকর্মী। তাদের কি ধরনের নাশকতার পরিকল্পনা ছিল কিনা এবং এর সাথে আরো কারা জড়িত সে বিষয়ে অধিকতর জিজ্ঞাসাবাদ শেষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।



মন্তব্য