kalerkantho


প্রবাসীর স্ত্রীকে ধর্ষণ, অভিযুক্ত যুবককে জেলহাজতে প্রেরণ

কুমিল্লা (দক্ষিণ) প্রতিনিধি   

১৮ সেপ্টেম্বর, ২০১৮ ১৫:৫৭



প্রবাসীর স্ত্রীকে ধর্ষণ, অভিযুক্ত যুবককে জেলহাজতে প্রেরণ

কুমিল্লার নাঙ্গলকোটে আবুল কাশেম নামে এক যুবক প্রবাসীর স্ত্রীকে বেশ কয়েকবার ধর্ষণ করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। ধর্ষণের ফলে ওই প্রবাসীর স্ত্রী গর্ভবতী হয়ে একটি পুত্র সন্তান প্রসব করেছেন। এ ঘটনায় আজ মঙ্গলবার সকালে ওই প্রবাসীর স্ত্রী নিজেই বাদী হয়ে নাঙ্গলকোট থানায় একটি মামলা দায়ের করেছেন। এরপরে পুলিশ অভিযান চালিয়ে এ ঘটনায় অভিযুক্ত আবুল কাশেমকে গ্রেপ্তার করে জেলহাজতে প্রেরণ করে। 

ধর্ষক কাশেম উপজেলার বটতলী ইউনিয়নের কাশিপুর গ্রামের পূর্ব পাড়ার মৃত ইউনুছ মিয়ার ছেলে। নির্যাতিত ওই নারীর (২৬) প্রবাসী স্বামীর বাড়িও একই গ্রামে।

মামলার অভিযোগ ও স্থানীয় সূত্রে জানা গেছে, দুই সন্তান নিয়ে স্বামীর বাড়িতে বসবাস করছিলেন ওই নারী। গত বছরের ১০ অক্টোবর গভীর রাতে প্রকৃতির ডাকে সাড়া দিতে বাইরে গেলে আবুল কাশেম তার ঘরে ঢুকে পড়ে। এরপর জোরপূর্বক ওই প্রবাসীর স্ত্রীকে ধর্ষণ করে সে। পরবর্তীতে এ ঘটনার কথা প্রকাশ করে দিবে- এমন হুমকি দিয়ে বেশ কয়েকবার ওই প্রবাসীর স্ত্রীকে ধর্ষণ করে ধর্ষক কাশেম। এতে ওই নারী গর্ভবতী হয়ে পড়ে। গত কয়েক মাস আগে তার প্রবাসী স্বামী দেশে আসলেও ভয়ে সে তার স্বামীকে বিষয়টি জানায়নি। গত ১৩ সেপ্টেম্বর স্বামীর বাড়িতেই ওই প্রবাসীর স্ত্রী একটি পুত্র সন্তান প্রসব করে। এরপর ওই নারী তার স্বামী এবং বাড়ির লোকজনকে বিষয়টি জানায়। সর্বশেষ এই ঘটনায় আজ মঙ্গলবার সকালে ধর্ষিত স্ত্রী নিজেই বাদী হয়ে আবুল কাশেমকে একমাত্র অভিযুক্ত করে থানায় একটি মামলা দায়ের করেন। পরে পুলিশ উপজেলার বটতলী এলাকায় অভিযান চালিয়ে আবুল কাশেমকে গ্রেপ্তার করে।

এ ব্যাপারে নাঙ্গলকোট থানার অফিসার ইনচার্জ (ওসি) মো.নজরুল ইসলাম পিপিএম জানান, ওই প্রবাসীর স্ত্রী এই ঘটনায় বাদী হয়ে থানায় মামলা করলে আমরা আসামিকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করি।



মন্তব্য