kalerkantho


বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে পৌরসভা একাদশ চ্যাম্পিয়ন

ঝালকাঠি প্রতিনিধি   

১৫ সেপ্টেম্বর, ২০১৮ ০৩:১৮



বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে পৌরসভা একাদশ চ্যাম্পিয়ন

ছবি: কালের কণ্ঠ

ঝালকাঠির নলছিটিতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান গোল্ডবাপ ফুটবল টুর্নামেন্টে (অনূর্ধ্ব-১৭) পৌরসভা একাদল চ্যাম্পিয়ন হয়েছে। সিদ্ধকাঠি ইউনিয়ন একাদশকে ১-০ গোলে হারিয়ে তারা চ্যাম্পিয়ন হয়। শুক্রবার বিকেলে স্থানীয় চায়না মাঠে ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। পরে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন শিল্পমন্ত্রী আমির হোসেন আমু। 
 
প্রধান অতিথির বক্তব্যে শিল্পমন্ত্রী বলেন, ফুটবল ছিল আমাদের ঐতিহ্যবাহী খেলা। এই খেলা যাতে হারিয়ে না যায় সেজন্য বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা স্কুল পর্যায়ে টুর্নামেন্টের আয়োজন করেছেন। এতে তৃণমূল পর্যায় থেকে ফুটবল খেলোয়াড় তৈরি হচ্ছে। এক সময় এই খেলোয়াড়রাই জাতীয় এবং আন্তর্জাতিক পর্যায়ে খেলার সুযোগ পাবে। আমরাও একদিন বিশ্বকাপের মতো বড় আসরে খেলার সুযোগ পাবো। 
 
পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন টুর্নামেন্ট পরিচালনা কমিটির সভাপতি উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আশ্রাফুল ইসলাম। অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির, ঝালকাঠি পৌরসভার মেয়র লিয়াকত আলী তালুকদার, নলছিটি পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি তছলিম উদ্দিন চৌধুরী ও সাধারণ সম্পাদক উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট ইউনুস লস্কর। টুর্নামেন্টে দশটি ইউনিয়নের দশটি এবং পৌরসভার একটি দল অংশ নেয়।


মন্তব্য