kalerkantho


টঙ্গীবাড়িতে অ্যাটর্নি জেনারেল

সংবিধান মেনেই সকলকে নির্বাচনে যেতে হবে

মুন্সীগঞ্জ প্রতিনিধি   

১৫ সেপ্টেম্বর, ২০১৮ ০৩:০৯



সংবিধান মেনেই সকলকে নির্বাচনে যেতে হবে

অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম। ফাইল ছবি

মুন্সীগঞ্জ-২ (লৌহজং-টঙ্গীবাড়ি) আসনের আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম বলেছেন, আওয়ামী লীগ সরকারের উন্নয়ন দেখে একটি মহল হিংসায় জ্বলে। দেশে জনগণের ভোটে জিততে পারবে না বলে এখন তারা জাতিসংঘে দৌড়াচ্ছে। কিন্তু সকল দেশেরই একটি সংবিধান আছে। বাংলাদেশের সংবিধান বহির্বিশ্বেও প্রসংশিত। সংবিধানের বাইরে গিয়ে জাতিসংঘে ধরনা দেয়া মানে দেশের সংবিধানকে লংঘন করার সামিল। তাই বিদেশে দৌড়াদৌড়ি করে লাভ নেই। বঙ্গবন্ধু কন্যা সংবিধানের বাইরে কিছু করবেন না। সকলকে সংবিধান মানতে হবে। সংবিধান মেনেই সকলকে নির্বাচনে যেতে হবে।
 
তিনি গতকাল শুক্রবার বিকেলে টঙ্গীবাড়ি উপজেলার আড়িয়াল পদু শাহ বাজারে আড়িয়াল ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত ঈদ পুনর্মিলনী ও মতবিনিময় সভায় একথা বলেন।
 
তিনি আরো বলেন, মনোনয়ন পেয়ে এমপি নির্বাচিত হলে দেশের উন্নয়নে অগ্রণী ভূমিকা পালন করবেন। শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করতে তিনি সকলকে আবারো নৌকায় ভোট দিতে আহবান জানান। দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আওয়ামী লীগ সরকারের বিকল্প নেই। 
 
অ্যাটর্নি জেনারেল আরো বলেন, ৭১-এর মানবতাবিরোধী যুদ্ধাপরাধীদের বিচার, বঙ্গবন্ধুর হত্যাকারীদের বিচারসহ খালেদা ও মওদুদের বাড়ি উদ্ধারে তিনি বলিষ্ঠ ভূমিকা রেখেছেন। অবৈধভাবে দখলে রাখা এদের বাড়ি উদ্ধার করে তিনি সরকারের শত কোটি টাকা মূল্যের সম্পদ রক্ষা করেছেন। 
 
এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক লুৎফর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক সোহানা মহিউদ্দিন, মুক্তিযোদ্ধা সংসদের কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের মহাসচিব (অর্থ ও পরিকল্পনা) আবুল বাসার, ঢাকা মেডিক্যাল কলেজের শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ডা. আবু ইউসুফ ফকির, টঙ্গীবাড়ি উপজেলা আওয়ামী লীগের সভাপতি জগলুল হাওলাদ ভূতু, লৌহজং উপজেলা ইওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক আব্দুল ওয়াদুদ খান, বিশিষ্ট ব্যবসায়ী ডিএম কাদের, নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্সের সহসভাপতি রাশেদ সারোয়ার, ইউপি চেয়ারম্যান মোতালেব খান প্রমুখ।
 
সভায় সভাপতিত্ব করেন আড়িয়াল ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি মো. হাবিবুর রহমান।


মন্তব্য