kalerkantho


বাবার সঙ্গে নামাজ পড়তে গিয়ে লাশ হয়ে ফিরল শিশু ইমাম

রাউজান (চট্টগ্রাম) প্রতিনিধি   

১৪ সেপ্টেম্বর, ২০১৮ ২২:৩৮



বাবার সঙ্গে নামাজ পড়তে গিয়ে লাশ হয়ে ফিরল শিশু ইমাম

রাউজানে পুকুরে পড়ে মারা যাওয়া শিশু ইমাম হোসেন

রাউজানে আবারও পুকুরে পড়ে শিশুমৃত্যুর ঘটনা ঘটেছে। একের পর এক ঘটনায় এবার মারা গেল ওমান প্রবাসীর একমাত্র ছেলে সন্তান। বাবার সঙ্গে নামাজ পড়তে গিয়ে লাশ হয়ে ফিরল শিশু ইমাম হোসেন। তার বয়স ছয় বছর। সে চিকদাইর মুন্সিপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিশু শ্রেণির ছাত্র। সে উপজেলার চিকদাইর ইউনিয়নের আবদুল জলিল সারাং বাড়ির বাসিন্দা ওমান প্রবাসী এবং চট্টগ্রাম সমিতি ওমানের সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেনের ছেলে।

আনোয়ার বলেন, ‘দুপুরে জুমার নামাজ পড়ার সময় প্রতি সপ্তাহের ন্যায় আমার সঙ্গে মসজিদে যায় ইমাম। আমি নামাজে ছিলাম। নামাজশেষে ইমামকে খোঁজাখুজি করে না পেলে তার সঙ্গীয় শিশুকে জিজ্ঞেস করি। সে বলে ইমাম অনেকদূর চলে গেছে। এরপর পাড়ার লোকজনসহ সবাই তাকে খোঁজাখুজি করতে থাকে।

এক পর্যায়ে আমাদের বাড়ির সামনে পুকুর থেকে ভাসমান অবস্থায় ইমামকে উদ্ধার করে প্রথমে গহিরা জে. কে মেমোরিয়াল হাসপাতাল, পরে হাটহাজারী আলিফ হাসপাতালে নেয়া হলে চিকিৎসক তাকে মৃত বলে জানান। একইদিন মাগরিবের নামাজের পর শিশুটিকে জানাজা নামাজের পর পারিবারিক গোরস্থানে দাফন করা হয়। 

পারিবারিক সূত্রে জানা যায়, নিহত ইমাম হোসেন দুই বোন ও এক ভাইয়ের মধ্যে দ্বিতীয়। এই ঘটনায় পুরো এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। 

উল্লেখ্য, গত সোমবার উপজেলার নোয়াজিষপুর ইউনিয়নে ফতেহনগর গ্রামের ফতেহ মোহাম্মদ সিকদার বাড়ির প্রবাসী খোকনের একমাত্র ছেলে আজমাইন এবং কোরবানীর ঈদের সময় আরো দুই শিশু পুকুরে পড়ে মারা যায়।



মন্তব্য