kalerkantho


ফরিদপুরে নির্বাচনী জনসভায় ইঞ্জিনিয়ার মোশাররফ

বিএনপি ক্ষমতায় এলে দেশে অরাজকতা হবে

নিজস্ব প্রতিবেদক, ফরিদপুর   

১৪ সেপ্টেম্বর, ২০১৮ ২১:৪১



বিএনপি ক্ষমতায় এলে দেশে অরাজকতা হবে

স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, আগামী নির্বাচনে বিএনপি ক্ষমতায় এলে দেশে নৈরাজ্য ও অরাজকতার সৃষ্টি হবে। বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। তাই ক্ষুধা ও দারিদ্রমুক্ত দেশ গড়তে নৌকা প্রতীকে ভোট দিন। আজ শুক্রবার বিকেলে ফরিদপুর শহরের সরকারি রাজেন্দ্র কলেজ মাঠে শহর আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত বিশাল নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

মন্ত্রী আরো বলেন, ফরিদপুর পৌরসভাকে সিটি কর্পোরেশনে উন্নীত করা এবং পদ্মা নামে বিভাগ ঘোষণার বিষয়টি প্রক্রিয়াধীন আছে। পদ্মা বিভাগের হেডকোয়ার্টার হবে ফরিদপুরে।  

ফরিদপুর শহর আওয়ামী লীগের সভাপতি খন্দকার নাজমুল ইসলাম লেভীর সভাপতিত্বে সভায় অন্যদের মধ্যে বক্তব্য দেন কোতয়ালী আওয়ামী লীগের সভাপতি আব্দুর রাজ্জাক মোল্লা, সাধারণ সম্পাদক শামসুল আলম চৌধুরী, পৌর মেয়র শেখ মাহতাব আলী মেথু, জেলা যুবলীগের আহ্বায়ক এএইচএম ফোয়াদ, শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক চৌধুরী বরকত ইবনে সালাম প্রমুখ। 

সভায় বিভিন্ন রাজনৈতিক দলের কয়েকজন নেতা মন্ত্রীর হাতে ফুলের তোড়া দিয়ে আওয়ামী লীগে যোগদান করেন।

আওয়ামী লীগের বিভিন্ন ইউনিট ও ওয়ার্ড থেকে বাদ্যযন্ত্র বাজিয়ে দলীয় নেতাকর্মীরা সভায় যোগ দেন। এর মধ্যে উল্লেখযোগ্য সংখ্যক নারী উপস্থিত ছিলেন।



মন্তব্য