kalerkantho


বঙ্গবন্ধু গোল্ডকাপ: ঝালকাঠিতে চ্যাম্পিয়ন মঠবাড়ি ইউনিয়ন

রাজাপুর (ঝালকাঠি) প্রতিনিধি    

১৪ সেপ্টেম্বর, ২০১৮ ২১:২৩



বঙ্গবন্ধু গোল্ডকাপ: ঝালকাঠিতে চ্যাম্পিয়ন মঠবাড়ি ইউনিয়ন

ঝালকাঠির রাজাপুরে 'জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ (অনুর্ধ-১৭)' ফুটবল টুর্নামেন্টের চূড়ান্ত পর্বের খেলা অনুষ্ঠিত হয়েছে। খেলায় রাজাপুর সদর ইউনিয়নকে ২-১ গোলে হারিয়ে মঠবাড়ি ইউনিয়ন চ্যাম্পিয়ন হয়েছে। 

আজ শুক্রবার বিকালে উপজেলা সদরের মডেল পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলা প্রশাসনের আয়োজনে এ খেলা অনুষ্ঠিত হয়। রাজাপুর সদর ইউনিয়নের খেলোয়াড় আল আমিন সেরা খেলোয়াড় নির্বাচিত হন।

খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঝালকাঠি-১ (রাজাপুর-কাঁঠালিয়া) আসনের সংসদ সদস্য ও ধর্ম মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি বজলুল হক হারুন এমপি। খেলা শেষে তিনি খেলোয়াড়দের মধ্যে পুরস্কার বিতরণ করেন। 

খেলার প্রথমার্ধে মঠবাড়ি ইউনিয়নের পক্ষে মো. রাব্বি ও রাজাপুর সদর ইউনিয়নের পক্ষে আল আমিন দুটি গোল করেন। খেলার দ্বিতীয়ার্ধে মঠবাড়ি ইউনিয়নের পক্ষে অনিক গোল করে দলকে এগিয়ে নেন। এরপর কোনো পক্ষই আর গোলের দেখা না পাওয়ায় মঠবাড়ি ইউনিয়ন ২-১ গোলে জয়ী হয়।

উপজেলার ৬টি ইউনিয়ন খেলায় অংশগ্রহণ করে। এতে সবাইকে পেছনে ফেলে রাজাপুর সদর ইউনিয়ন ও মঠবাড়ি ইউনিয়ন চূড়ান্ত পর্বের খেলায় অংশ নেয়। 

রাজাপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মনিরউজ্জামান, উপজেলা নির্বাহী কর্মকর্তা আফরোজা বেগম পারুল, উপজেলা নারী ভাইস চেয়ারম্যান আফরোজা আক্তার লাইজু, মঠবাড়ি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোস্তফা কামাল সিকদার প্রমুখ উপস্থিত ছিলেন।

ঝালকাঠি ক্রিড়া সংস্থার রেফারি রতন লাল বসু, রাজাপুর ক্রীড়া সংস্থার ইউনুস গাজী ও বাবু নিত্যানন্দ সাহা খেলা পরিচালনা করেন।



মন্তব্য