kalerkantho


১৯৮ বোতল ফেনসিডিলসহ দুই কারবারি আটক

বাগেরহাট প্রতিনিধি    

১৪ সেপ্টেম্বর, ২০১৮ ২০:৫৪



১৯৮ বোতল ফেনসিডিলসহ দুই কারবারি আটক

বাগেরহাটে ইটবোঝাই ট্রাকে করে ফেনসিডিল পাচারের সময় দুই মাদক কারবারিকে আটক করেছে পুলিশ। আজ শুক্রবার (১৪ সেপ্টেম্বর) সকালে বাগেরহাট-খুলনা মহাসড়কে সদর উপজেলার বেইলি ব্রিজ এলাকা থেকে তাদেরকে আটক করা হয়। এ সময় ইটবোঝাই ট্রাক তল্লাশি করে ১৯৮ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। জব্ধ করা হয় মাদক পাচারের ব্যবহৃত ট্রাকটি।

আটক দুই মাদক কারবারি হলেন বাগেরহাট জেলার ফকিরহাট উপজেলার চাকুলি গ্রামের সৈয়দ আলী শেখের ছেলে কামাল শেখ (৪৬) এবং সাতক্ষীরা জেলার দেভাটা উপজেলার গবদখালী গ্রামের মোশারেফ হোসেনের ছেলে আব্দুল জলিল শেখ (২৭)।

বাগেরহাট সদর থানার এসআই মো. এনায়েত আলী বলেন, গোপন সূত্রে খবর পেয়ে পুলিশ বেইলি ব্রিজ এলাকায় একটি ইটবোঝাই ট্রাক গতিরোধ করে। পরে ওই ট্রাক তল্লাশি করে ১৯৮ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। এ সময় ট্রাকে থাকা দুই মাদক কারবারিকে আটক করা হয়।

এসআই মো. এনায়েত আলী আরও বলেন, ওই দুই মাদক কারবারি ইট পরিবহনের নামে সাতক্ষীরা থেকে ফেনসিডিল নিয়ে বাগেরহাটের কচুয়ায় যাচ্ছিল। দুইজন পেশাদার মাদক কারবারি। আটক দুইজনের মধ্যে কামাল শেখের বিরুদ্ধে বিভিন্ন থানায় মাদক আইনে ছয়টি মামলা রয়েছে। ফেনসিডিল উদ্ধারের ঘটনায় ওই দুইজনের বিরুদ্ধে মাদক আইনে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। বাগেরহাট মডেল থানায় রেখে পুলিশ তাদের জিজ্ঞাসাবাদ করছে বলে তিনি জানান। 



মন্তব্য