kalerkantho


মারা গেলেন বগুড়ার প্রবীন সাংবাদিক যাদু

নিজস্ব প্রতিবেদক, বগুড়া   

২১ আগস্ট, ২০১৮ ১৬:২৬



মারা গেলেন বগুড়ার প্রবীন সাংবাদিক যাদু

বগুড়ার প্রবীণ সাংবাদিক ও বাংলাদেশ টেলিভিশনের বগুড়া জেলা সংবাদদাতা ও বগুড়া প্রেসক্লাবের সাবেক সভাপতি যাহেদুর রহমান যাদু আর নেই (ইন্নালিল্লাহি ওয়া ইন্নাইলাইহি রাজিউন)। আজ মঙ্গলবার সকালে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ (শজিমেক) হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি।
মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮২ বছর। তিনি স্ত্রী, ছেলে, দুই মেয়ে ও নাতি-নাতনিসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

যাদু অসুস্থ হয়ে শয্যাশয়ী হওয়ার আগ পর্যন্ত বাংলাদেশ টেলিভিশনে বগুড়া জেলা সংবাদদাতা হিসেবে কাজ করেছেন। এছাড়া তিনি বেসরকারি সংস্থা টিএমএমএসের নির্বাহী কমিটির সদস্য ছিলেন। তাছাড়া দৈনিক করতোয়ার সহকারী সম্পাদক ছিলেন তিনি।

জানা গেছে, যাদু এক বছরেরও বেশি সময় অসুস্থ হয়ে শয্যাশায়ী ছিলেন। গতকাল সোমবার রাতে তাকে শজিমেক হাসপাতালে ভর্তি করা হয়।

পারিবারিক সূত্রে জানা যায়, বাদ জোহর বগুড়া প্রেসক্লাব চত্বরে তার প্রথম জানাজা অনুষ্ঠিত হয়। এতে বগুড়ার জেলা প্রশাসক নুরে আলম সিদ্দিকী, পুলিশ সুপার আলী আশরাফ ভূঁইয়া, পৌরসভার মেয়র এ্যাড: মাহবুবুর রহমানসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ এবং বার সাংবাদিক সহকর্মীরা অংশ নেন। এরপর বাদ আছর কেন্দ্রীয় ঈদগাহ মাঠে দ্বিতীয় জানাজা শেষে তাকে কেন্দ্রীয় কবরস্থানে দাফন করা হবে।

বগুড়া প্রেসক্লাবে প্রথমে জানাজা শেষে তার প্রতি সমবেদনা জানিয়ে সাংবাদিক সংগঠন, পেশাজীবী ও রাজনৈতিক সংগঠনের পক্ষ থেকে ফুল দিয়ে শ্রদ্ধা জানানো হয়।



মন্তব্য