kalerkantho


টেঁটাযুদ্ধে নিহত ১, আহত ১৫

নরসিংদী প্রতিনিধি    

২১ আগস্ট, ২০১৮ ১২:১৮



টেঁটাযুদ্ধে নিহত ১, আহত ১৫

নরসিংদীতে দুই গ্রামের বাসিন্দাদের মধ্যে টেঁটাযুদ্ধে মাহমুদ আলী (২৮) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। এতে আহত হয়েছে আরও ১৫ জন। আজ মঙ্গলবার (২১ আগস্ট) সকালে সদর উপজেলার চরাঞ্চলের চরদীঘলদী ইউনিয়নের অনন্তরামপুর গ্রামে এ টেঁটাযুদ্ধ হয়।

নিহত মাহমুদ অনন্তরামপুর গ্রামের মোসলেম উদ্দিনের ছেলে। আহতদের নরসিংদী ও ঢাকার হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার শাহরিয়ার আলম এসব তথ্য নিশ্চিত করেছেন।

পুলিশ ও স্থানীয়রা জানায়, আধিপত্য বিস্তার নিয়ে দীর্ঘদিন ধরে অনন্তরামপুর গ্রামের আওয়ামী লীগ সমর্থক মিয়াচাঁন ও আলমগীর পক্ষের বিরোধ চলছে। এসব বিরোধে দফায় দফায় তাদের সমর্থকদের মধ্যে সংঘর্ষ ও পাল্টা মামলা চলছিল। এই বিরোধ নিরসনে আজ মঙ্গলবার দুপক্ষের মধ্যে সমঝোতা বৈঠক হওয়ার নির্ধারিত দিন ছিল।

বৈঠকে না বসায় এবং সমঝোতা না হওয়ায় সকালে দুই পক্ষের সমর্থকরা টেঁটা, বল্লমসহ দেশি অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এ সময় টেঁটাবিদ্ধ হয়ে ঘটনাস্থলেই মারা যান একজন। আহত হন আরও ১৫ জন। এদের মধ্যে সাতজনকে প্রথমে নরসিংদী সদর ও আটজনকে নরসিংদী জেলা হাসপাতালে নেওয়া হয়। সেখান থেকে আশঙ্কাজনক অবস্থায় সাতজনকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার শাহরিয়ার আলম বলেন, 'মূলত পূর্ব বিরোধ নিয়ে দুপক্ষের মধ্যে সংঘর্ষ হয়েছে। সংঘর্ষের পর ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। আহতদের ঢাকা ও নরসিংদীর বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।'  



মন্তব্য