kalerkantho


শয়নকক্ষে মা-মেয়ে খুন

নিজস্ব প্রতিবেদক, বগুড়া    

২১ আগস্ট, ২০১৮ ১০:৩২



শয়নকক্ষে মা-মেয়ে খুন

হত্যাকাণ্ডের শিকার মা রুবি ও তাঁর শিশুকন্যা সুমাইয়া। ছবি: কালের কণ্ঠ

বগুড়া শহরের বড়গোলা টিনপট্টি এলাকায় অবস্থিত একটি বাসার শয়নকক্ষে মা-মেয়েকে হত্যা করেছে দুর্বৃত্তরা। গতকাল সোমবার রাতে গলা কেটে হত্যা করা হয় তাদেরকে। আজ মঙ্গলবার (২১ আগস্ট) সকাল ৯টার দিকে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ দুটি উদ্ধার করে।

নিহতরা হলেন ওই এলাকার সৌদি প্রবাসী ইউসুফ শেখের স্ত্রী রুবি (২৪) এবং তাদের কন্যা সন্তান সুমাইয়া (৬)। খবর পেয়ে পুলিশ সুপার আশরাফ আলী ভূঁঞাসহ উর্ধ্বতন পুলিশ কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

নিহত রুবির জা রেহেনা জানান, প্রতিদিনের ন্যায় সোমবার রাত ১১টার দিকে তারা খাবার খেয়ে ঘুমিয়ে পড়েন। ভোরে ফজরের নামাজের সময় তার শাশুড়ি  জুলেখা বেগম রুবির ঘরের দরজা খোলা দেখতে পান। এ সময় খাটের উপর মা-মেয়ের লাশ দেখে তিনি চিৎকার করেন। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে। পরে ময়নাতদন্তের জন্য তা বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়।

বগুড়ার অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী বলেন, সকালে পুলিশ খবর পেয়ে মা ও মেয়ের লাশ উদ্ধার করে শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

নিহত রুবির বুকে কাপড় কাটা কাচি দিয়ে আঘাত করা হয়েছে এবং শিশু কন্যাকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে বলে তিনি জানান। তবে কী কারণে এই হত্যাকাণ্ড সে সম্পর্কে কিছুই জানা যায়নি। হত্যাকাণ্ডে জড়িতদের গ্রেপ্তারে পুলিশ মাঠে নেমেছে বলে উল্লেখ করেন পুলিশের এই কর্মকর্তা।

 



মন্তব্য