kalerkantho


শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হলে নৌকায় ভোট দিতে হবে

বেনাপোল ( যশোর) প্রতিনিধি   

২১ আগস্ট, ২০১৮ ০০:২০



শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হলে নৌকায় ভোট দিতে হবে

ছবি: কালের কণ্ঠ

যশোর-১ (শার্শা) আসনের জাতীয় সংসদ সদস্য আলহাজ শেখ আফিল উদ্দিন বলেছেন, সকল ষড়যন্ত্র উপেক্ষা করে যুদ্ধ পরবর্তী সময়ে যখন বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান বাংলাদেশকে স্বনির্ভরের দিকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য কাজ করে যাচ্ছিলেন, ঠিক সেই মুহূর্তে সেনাবাহিনীর কিছু বিপথগামী সেনা সদস্যরা জাতির জনককে হত্যার পরিকল্পনা করে। 

পরিকল্পনা অনুযায়ী ১৯৭৫ সালের ১৫ আগস্ট ভোরে স্বপরিবারে হত্যা করে জাতির পিতাকে। বিপথগামী সেনা সদস্যরা এতেই ক্ষান্ত হয়নি দেশকে ধ্বংস করার জন্য তারা ১৯৭১-এ পরাজিত পাক দোসরদের সহায়তায় বাংলাদেশকে ক্ষতিগ্রস্ত করার জন্য বিভিন্নভাবে ষড়যন্ত্র শুরু করে। বিএনপি-জামায়াত ক্ষমতায় থাকার সময় অনেক অন্যায় অত্যাচার করেছে, দেশকে পঙ্গু বানিয়ে ছেড়েছে। আজ শেখ হাসিনার সরকার সেই সব বাধা-বিপত্তি উপেক্ষা করে মুজিব আদর্শের এ দেশকে উন্নয়নের দিকে এগিয়ে নিয়ে চলছে। 

উন্নয়নের এ ধারাকে অব্যাহত রাখতে হলে আগামী জাতীয় সংসদ নির্বাচনে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে। শক্তিশালী করতে হলে নৌকা প্রতীকের প্রার্থীকে ভোট দিয়ে বিজয়ী করতে হবে। বাঙালি জাতীর জনক বঙ্গবন্ধুর স্বপ্নকে বাস্তবায়ন করতে হলে সবাইকে ঐক্যবদ্ধভাবে নৌকা প্রতীকের প্রার্থীকে ভোট দিয়ে বিজয়ী করতে হবে।

মাসব্যাপী জাতীয় শোক দিবস পালন উপলক্ষে সোমবার বিকেলে বেনাপোল পোর্ট থানার বালুন্ডা মাধ্যমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠানে তিনি এ কথা বলেন। 

বালুন্ডা ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মিজানুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, শার্শা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান সিরাজুল হক মঞ্জু, সাধারণ সম্পাদক আলহাজ নুরুজ্জামান, জেলা পরিষদের সদস্য অধ্যক্ষ ইব্রাহিম খলিল, উপজেলা ভাইস চেয়ারম্যান মেহেদি হাসান, উপজেলা যুবলীগের সভাপতি অহিদুজজামান, পুটখালী ইউপি চেয়ারম্যান হাদিউজ্জামান, বেনাপোল পৌর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জুলফিকার আলী মন্টু, ছাত্রলীগের শার্শা উপজেলা সভাপতি আব্দুর রহিম সরদার প্রমুখ



মন্তব্য