kalerkantho


ভোলায় পথসভায় বানিজ্যমন্ত্রী

বিএনপি আসুক না আসুক নির্বাচন থেমে থাকবে না

ভোলা প্রতিনিধি   

২০ আগস্ট, ২০১৮ ১৭:১৯



বিএনপি আসুক না আসুক নির্বাচন থেমে থাকবে না

বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, নির্বাচনে বিএনপি আসুক না আসুক নির্বাচন থেমে থাকবে না। অনেকেই বসে আছেন তত্বাবধায়ক সরকারের জন্য। কিন্তু তত্বাবধায়ক সরকার আর আসবে না। ওদের যেই স্বপ্ন স্বপ্নই থেকে যাবে। 

আজ সোমবার দুপুরে ভোলা সদর উপজেলার ঘুইঘারহাট বাজার সংলগ্ন প্রাথমিক বিদ্যালয় মাঠে উত্তর দিঘলদী ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত পথসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি আরো বলেন, ,বিএনপি যদি ক্ষমতায় আসে প্রথম দিনই লাখ লাখ লোককে হত্যা করবে। কোনো মা-বোন ইজ্জত নিয়ে বাড়িতে থাকতে পারবে না। কি নিষ্ঠুর। গরু পর্যন্ত ইলিশায় পুড়িয়েছে। গাভী গরু জবাই করে খেয়েছে। সুতরাং  ঘরে ঘরে আওয়ামী লীগের দুর্গ গড়ে তোলার জন্য আহ্বান জানান তিনি। 

মন্ত্রী বলেন, বিএনপি-জামায়াতের এমন কোনো ক্ষমতা নাই, যাতে তারা নির্বাচন বানচাল করতে পারে। চেষ্টা করেছিল ১৪ সালে। পুলিশ মেরেছে, প্রিজাইডিং অফিসার মেরেছে। পুলিং বুথ পুড়িয়েছে। কিন্তু পারেনি। তারপর আবার খালেদা জিয়া ৯৩ দিন হরতাল-অবরোধের নামে দেশের অর্থনৈতিক ধ্বংস করেছেন।  বলেছিল, শেখ হাসিনার পতন না হওয়া পর্যন্ত ঘরে ফিরবে না। কিন্তু শেখ হাসিনা প্রধানমন্ত্রী হিসেবে দায়িত্ব পালন করেছেন। আর বেগম খালেদা জিয়া এখন জেল খানায়। বিএনপি যদি আগামী নির্বাচনে না আসে তাদের হবে রাজনৈতিক আত্মহত্যার সামিল। এই দলটা আর আগামীতে ঘুরে দারাতে পারবে না। 

বাণিজ্যমন্ত্রী বলেন, উত্তর দিঘলদী থেকে নির্বাচনী যাত্রা শুরু হলো। বিএনপির নেতারা বলছে, খালেদা জিয়াকে মুক্ত করে নির্বাচনে আসবে। কিন্তু খালেদা জিয়া দুনীতি মামলার আসামি হিসাবে বন্দি। কোর্ট যদি মুক্তি দেয় পাবে। কোর্ট যদি মুক্তি না দেয় আমাদের কিছু করার নেই। 

ভোলার উত্তর দিঘলদী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি খোরশেদ আলমের সভাপতিত্বে পথসভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন ভোলা সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো: মোশারেফ হোসেন, উত্তর দিঘলদী ইউনিয়নের চেয়ারম্যান লিয়াকত হোসেন মনছুর। এ ছাড়াও এতে উপস্থিত ছিলেন ভোলা জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক জহিরুল ইসলাম নকিব, এনামুল ইসলাম আরজু, সদর উপজেলার ভাইস চেয়ারম্যান মো: ইউনুস, সাংগঠনিক সম্পাদক মইনুল ইসলাম বিপ্লব, সদর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আজিজুল ইসলাম।



মন্তব্য