kalerkantho


র‌্যাবের সঙ্গে 'বন্দুকযুদ্ধে' নিহত ২

ফেনী প্রতিনিধি    

২০ আগস্ট, ২০১৮ ০৭:৩৮



র‌্যাবের সঙ্গে 'বন্দুকযুদ্ধে' নিহত ২

ফেনীতে র‌্যাবের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে মো. মামুন মোর্শেদ (৩৫) ও মো. আল আমিন (২৫) নামের দুই যুবক নিহত হয়েছেন। আজ সোমবার ভোরে ফেনী সদরের বিসিক সড়কের মাথায় এ 'বন্দুকযুদ্ধের' ঘটনা ঘটে।

র‍্যাবের দাবি, নিহতরা মাদক ব্যবসায়ী। ঘটনাস্থল থেকে ২৪ হাজার ৭০০ পিস ইয়াবা, একটি পিস্তল ও পাঁচ রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে বলে র‍্যাবের পক্ষ থেকে দাবি করা হয়েছে।

র‌্যাব ফেনীর ক্রাইম প্রিভেনশন কম্পানি কমান্ডার স্কোয়াড্রন লিডার শাফায়াত জামিল ফাহিমের ভাষ্যমতে, গোপনে পাওয়া খবরের ভিত্তিতে র‌্যাব ৭ এর ফেনী ক্যাম্প সদস্যরা আজ সোমবার ভোরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বিসিক রাস্তার মাথায় অভিযান চালায়। এ সময় একটি মোটরসাইকেলে বিপরীত দিক থেকে দুই ব্যক্তি আসছিলেন। তাদের দেখে র‌্যাব সদস্যদের সন্দেহ হলে থামতে নির্দেশ দেওয়া হয়। কিন্তু তারা না থেমে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে র‌্যাব পিছু নেয় ও তাড়া করতে থাকে।

কিছুদূর যাওয়ার পর তারা র‌্যাব সদস্যদের লক্ষ্য করে গুলি  ছুড়তে থাকে। র‌্যাবও পাল্টা গুলি চালায়। এ সময় মামুন ও আল আমিন গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলেই মারা যান। তাদের দেহ ও গাড়ির বিভিন্ন অংশ তল্লাশি করে ২৪ হাজার ৭০০ পিস ইয়াবা, একটি পিস্তল ও পাঁচ  রাউন্ড গুলি উদ্ধার করা হয়।



মন্তব্য