kalerkantho


আওয়ামী লীগ নেতার ভাইয়ের বাড়িতে ভিজিএফ চাল

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী    

১৯ আগস্ট, ২০১৮ ১৩:০২



আওয়ামী লীগ নেতার ভাইয়ের বাড়িতে ভিজিএফ চাল

রাজশাহীর বাঘায় ঈদ উপলক্ষে হতদরিদ্রদের জন্য বরাদ্দ ১০ বস্তা ভিজিএফ চাল উদ্ধার করা হয়েছে এক আওয়ামী লীগ নেতার ভাইয়ের বাড়ি থেকে।

গতকাল শনিবার দিবাগত রাতে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার সরেরহাট গ্রামের মৃত মোসলেম সরদারের ছেলে লালনের বাড়ি থেকে এসব চাল উদ্ধার করা হয়।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ইমরুল কায়েসের নেতৃত্বে এ অভিযান চালানো হয়। লালন উপজেলার গড়গড়ি ইউনিয়নের ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আরব আলীর ভাই।

গড়গড়ি ইউনিয়ন চেয়ারম্যান নজরুল ইসলাম বলেন, গত বৃহস্পতিবার ১৯ মেট্রিকটন ভিজিএফ চাল বিতরণ করা হয় ওই ইউনিয়নের হতদরিদ্রদের মাঝে। ৯৯০ জনের মাঝে ২০ কেজি করে চাল দেওয়া হয়। কমিটিতে ছিলেন ইউনিয়ন পরিষদের সকল সদস্যসহ এমপির মনোনীত ৯ জন প্রতিনিধি। এঁদের মধ্যে ছিলেন আওয়ামী লীগ নেতা আরব আলী। কিন্তু তাঁর ভাইয়ের বাড়ি থেকেই ওই চাল উদ্ধার করা হয়।

তবে আওয়ামী লীগ নেতা আরব আলীর সঙ্গে মোবাইলে যোগাযোগ করা হলে তিনি বলেন, চালগুলো আমার ভাইয়ের বাসায় কীভাবে গেল বলতে পারব না। তবে হতদরিদ্রদের মাঝেই বিতরণ করার কথা ছিল।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ইমরুল কায়েস বলেন, 'চাল উদ্ধারের ঘটনায় লালনকে আসামি করে মামলা করা হয়েছে। তবে ঘটনার পর থেকে তিনি পলাতক।' 



মন্তব্য