kalerkantho


বাহুবলে প্রতিপক্ষের ছুরিকাঘাতে দুই ভাইয়ের মৃত্যু

কালের কণ্ঠ অনলাইন   

১৯ আগস্ট, ২০১৮ ০২:৪০



বাহুবলে প্রতিপক্ষের ছুরিকাঘাতে দুই ভাইয়ের মৃত্যু

প্রতীকী ছবি

হবিগঞ্জের বাহুবলে রাস্তা নির্মাণ কাজ নিয়ে বিরোধের জের ধরে প্রতিপক্ষের ছুরিকাঘাতে দুই ভাই নিহত হয়েছেন। গতকাল শনিবার রাত সাড়ে ৮টায় উপজেলার পুটিজুরী বাজারে এ ঘটনা ঘটে। নিহত ব্যক্তি ওয়াহিদ মিয়া ও কাওছার মিয়া মিরেরপাড়া গ্রামের আব্দুল্লাহ মিয়ার ছেলে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, ওই গ্রামের ওয়াহিদ মিয়া গ্রামের একটি রাস্তার কাজ করাচ্ছিলেন। ওই কাজে শেয়ার হতে প্রস্তাব দিয়েছিল পার্শ্ববর্তী শেওরাতলী গ্রামের শাহনাজ। কিন্তু ওয়াহিদ মিয়া তাতে রাজি হননি। এ নিয়ে তাদের মাঝে বিরোধ দেখা দেয়।

গতকাল শনিবার রাতে ওয়াহিদ মিয়া স্থানীয় পুটিজুরী বাজারে যান। সেখানে উল্লেখিত বিরোধের জের ধরে শাহনাজ তার সঙ্গে থাকা ছুরি দিয়ে আঘাত করতে থাকে। এ সময় তাকে বাঁচাতে ছুটে যান ভাই কাওছার এবং একই গ্রামের বাসিন্দা আব্দুল আলী ও লুলু মিয়া। সে তাদেরও আহত করে।

গুরুতর আহত অবস্থায় স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক ওয়াহিদ মিয়াকে মৃত ঘোষণা করেন। অপর আহতদের প্রাথমিক চিকিৎসা দিয়ে সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। সেখানে পৌঁছার পর রাত সাড়ে ১১টার দিকে কাওছার মিয়া মারা যান।

বাহুবল মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাসুক আলী হত্যাকাণ্ডের ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, রাস্তা নির্মাণ কাজে শেয়ার না নেয়ায় ক্ষিপ্ত ছিল শাহনাজ। এর জের ধরেই চাকু দিয়ে আঘাত করে ওয়াহিদ মিয়াকে হত্যা করেছে। তাকে বাঁচাতে গেলে তার ভাই কাওছার মিয়াকে আঘাত করে। তাকে সিলেট নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকেও মৃত ঘোষণা করেন।



মন্তব্য