kalerkantho


চাঁদপুরে লেগুনার ধাক্কায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু

চাঁদপুর প্রতিনিধি   

১৮ আগস্ট, ২০১৮ ২৩:৩৪



চাঁদপুরে লেগুনার ধাক্কায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু

ছবি: কালের কণ্ঠ

চাঁদপুরে মতলব উত্তরে বেপরোয়া লেগুনার ধাক্কায় এক মোটরসাইকেল আরোহী মর্মান্তিকভাবে প্রাণ হারিয়েছেন। নিহত কবির খান চাঁদপুর শহরের ওয়ারলেস এলাকার দেলোয়ার হোসেন খানের ছেলে। শনিবার সন্ধ্যায় উপজেলার সাহেববাজার এলাকায় এই দুর্ঘটনা ঘটে। এদিকে, পুলিশ ঘটনার পরপরই দুর্ঘটনার জন্য দায়ী লেগুনাটি আটকের দাবি করেছে। তবে ঘাতক চালক পালিয়ে গেছে।

দুর্ঘটনা সম্পর্কে মতলব উত্তর থানার ইনচার্জ মো. কবির হোসেন কোন তথ্য না জানালেও মতলব দক্ষিণ থানার ইনচার্জ ইকবাল হোসেন জানান, মোটরসাইকেল আরোহী ঘটনাস্থলে পৌঁছালে বিপরীত থেকে আসা একটি লেগুনা সজোরে ধাক্কা দেয়। এতে সড়কে ছিটকে পড়েন মোটরসাইকেলের আরোহী কবির খান (৪০)।

আশঙ্কাজনক অবস্থায় তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। এই ঘটনার জন্য দায়ী লেগুনা আটক করা হয়েছে। তবে চালক পালিয়ে গেছে। মতলব দক্ষিণ উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা মাহবুবুর রহমান জানান, মাথায় জখম গুরুতর হওয়ায় অতিরিক্ত রক্তক্ষরণে মারা যান কবির খান। তিনি আরো জানান, এ সময় নিহতের প্যান্টের পকেটে নগদ ৫০ হাজার টাকা ও দামি মুঠোফোন ছিল। 

নিহতের স্বজন, রবিন মিয়া জানান, সৌদি প্রবাসী কবির খান দেশে ফিরলে নারায়ণগঞ্জের শানারপাড় এলাকায় বসবাস করতেন। সম্প্রতি তিনি গ্রামের বাড়ি চাঁদপুরের ওয়ারলেস এলাকায় নতুন একটি বাড়ি নির্মাণে হাত দিয়েছিলেন। ঘটনার সময় কবির হোসেন শানারপাড় থেকে চাঁদপুরে ফেরার পথে দুর্ঘটনার শিকার হয়। তিনি দুই সন্তানের জনক। এদিকে, হঠাৎ এমন মৃত্যুর সংবাদে নিহতের পরিবারের সদস্যরা বাকরুদ্ধ হয়ে পড়েন। 



মন্তব্য