kalerkantho


কাশিয়ানীতে চার আন্তঃজেলা ডাকাত ও দুই ছিনতাইকারি প্রেপ্তার

গোপালগঞ্জ প্রতিনিধি   

১৮ আগস্ট, ২০১৮ ২২:৪৫



কাশিয়ানীতে চার আন্তঃজেলা ডাকাত ও দুই ছিনতাইকারি প্রেপ্তার

গোপালগঞ্জের কাশিয়ানীতে ডাকাতির মালামালসহ আন্তজেলা ডাকাত দলের চার সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। আজ শনিবার ভোররাত সাড়ে চারটায় কাশিয়ানী উপজেলার গেড়াখোলা গ্রাম তাদের গ্রেপ্তার করা হয়। 

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, কাশিয়ানী উপজেলার গেড়াখোলা গ্রামের মোঃ কুদ্দুস ব্যাপারীর বাড়িতে গভীর রাতে এক দল ডাকাত ঘরের গ্রীল কেটে ভিতরে প্রবেশ করে। অস্ত্রের মুখে ঘরের লোকজনকে জিম্মি করে নগদ টাকা ও মালামাল নিয়ে পালিয়ে যায়। এ খবর কাশিয়ানী থানা পুলিশের কাছে পৌঁছালে পুলিশের টহল টিম সম্ভাব্য সকল এলাকায় ছড়িয়ে পড়ে। এ সময় ডাকাত দলের চার সদস্য কাশিয়ানীর নড়াইল ব্রিজ অতিক্রম করার সময় পুলিশের এএসআই বরেন্দ্র চন্দ্র বর্মন, এএসআই মোঃ ইকবাল হোসেন ও এএসআই আল মামুন ডাকাত দলের চার সদস্যকে ডাকাতি হয়ে যাওয়া নগদ টাকা ও মালামালসহ গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃতরা হলেন- কাশিয়ানী উপজেলার আড়পাড়া গ্রামের ইয়ার আলী শেখের ছেলে মোঃ দাউদ শেখ (৪০), একই উপজেলার সমসপুর গ্রামের রহমান খানের ছেলে মোঃ হানিফ খান (৪৫) ওরফে ফরিদ ডাকাত, বলুগা গ্রামের মোঃ রোকন তালুকদারের ছেলে সজল তালুকদার (২৪), আড়পাড়া গ্রামের পিয়ার শেখের ছেলে মোঃ ইমরান শেখ (৩০)।

এ ব্যাপারে কাশিয়ানী থানার অফিসার ওসি মোঃ আজিজুর রহমান জানান, ডাকাতির খবর পেয়ে উপজেলার চারিদিকে পুলিশ পাহারা বসানো হয়। ডাকতরা পালিয়ে যাওয়ার সময় নড়াইল ব্রিজের কাছ থেকে তাদের গ্রেপ্তার করে পুলিশ। তাদের কাছ থেকে ডাকাতি হয়ে যাওয়া নগদ টাকা ও মালামাল উদ্ধার করা হয়েছে এবং সেই সাথে দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা ডাকাতির ঘটনা স্বীকার করেছে। বাকীদের গ্রেপ্তার করতে অভিযান অব্যাহত রয়েছে। 

তিনি আরো বলেন, শনিবার দুপুরে ছিনতাই হয়ে যাওয়া অটোভ্যানসহ দুই ছিনতাইকারীকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃতরা হলেন- ফরিদপুর জেলার বোয়ালমারী উপজেলার কালী নগর গ্রামের মফিজ মোল্যর ছেলে মোঃ জিহাদ মোল্যা (২৫) ও একই গ্রামের হাফেজ শেখের ছেলে মোঃ ইয়াছিন শেখ (২৭)। তাদের বিরুদ্ধে মামলা দায়েরের পর আজ দুপুরে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। 

 

  



মন্তব্য