kalerkantho


ডিমলায় গোপন বৈঠক থেকে জামায়াতের চার নেতা আটক

নীলফামারী প্রতিনিধি   

১৮ আগস্ট, ২০১৮ ১৯:২১



ডিমলায় গোপন বৈঠক থেকে জামায়াতের চার নেতা আটক

নীলফামারীর ডিমলায় গোপন বৈঠক থেকে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান, উপজেলা জামায়াতের আমীরসহ জামায়াতের চার নেতাকে আটক করেছে পুলিশ। গতকাল শুক্রবার রাত ৮টার দিকে উপজেলার খালিশা চাপানী ইউনিয়নের ছোটখাতা গ্রামের একটি বাড়ি থেকে তাদের আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে বেশকিছু মৌলবাদী বই, সরকার বিরোধী প্রচারপত্র, দলের সদস্য সংগ্রহ ও মাসিক চাঁদা আদায়ের রশীদ বই জব্দ করা হয়।

আটক নেতারা হলেন- জেলা জামায়াতের রোকন, ডিমলা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও ডিমলা জনতা কলেজের প্রভাষক মজিবুর রহমান (৪২), ডিমলা উপজেলা জামায়াতের আমীর মহিউর রহমান (৪৮), একই উপজেলার বালাপাড়া ইউনিয়ন জামায়াতের আমীর জয়নুল আবেদীন (৬৫), পূর্ব ছাতনাই ইউনিয়ন জামায়াতের আমীর আবুল বাশার মোহাম্মদ সামসুল হক (৬২)।

এ ব্যাপারে ডিমলা থানার ওসি মফিজ উদ্দিন শেখ জানান, গতকাল শুক্রবার সন্ধ্যার পর উপজেলা জামায়াতের আমীর মহিউর রহমানের খালিশাচাপানী ইউনিয়নের ছোটখাতা গ্রামের বাড়িতে  নাশকতার পরিকল্পনায় গোপন বৈঠকে বসেন তারা। ওই বৈঠক চলাকালে অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়। এ সময় অন্তত ১০ থেকে ১২ জন জামায়াত নেতাকর্মী পালিয়ে যায়। বৈঠকস্থলে সরকারবিরোধী প্রচার পত্র, মৌলবাদী বই, সদস্য সংগ্রহ ও মাসিক চাঁদা আদায়ের রশীদ বই পাওয়া গেছে।

তিনি বলেন, 'জিজ্ঞাসাবাদ শেষে তাদের বিরুদ্ধে মামলা দায়ের করে আজ শনিবার দুপুরে আদালতে পাঠানো হয়েছে।'
  



মন্তব্য