kalerkantho


শিমুলিয়া ঘাট পরিদর্শন করলেন নৌপুলিশের ডিআইজি

মুন্সীগঞ্জ প্রতিনিধি   

১৮ আগস্ট, ২০১৮ ১৪:৩৭



শিমুলিয়া ঘাট পরিদর্শন করলেন নৌপুলিশের ডিআইজি

দক্ষিণ পশ্চিমাঞ্চলের অন্যতম প্রবেশ পথ বলে পরিচিত শিমুলিয়া ঘাট পরিদর্শন করেছেন নৌপুলিশের ডিআইজি শেখ মুহাম্মদ মরুফ হাসান বিপিএম, পিপিএম।

আজ শনিবার দুপুরে তিনি পুলিশের পদস্ত কর্মকর্তাদের নিয়ে এ ঘাট পরিদর্শন করেন। এ সময় তিনি ঘাটে অবস্থিত সিসি ক্যামেরার কন্ট্রোল রুম, স্পিড বোট ঘাট, লঞ্চঘাট ও ফেরিঘাটের বিভিন্ন এলকা পরিদর্শন করেন।

পরে তিনি সাংবাদিকদের বলেন, এ রুটে নাব্যতা সংকটের কারণে ফেরি চলাচলে বিঘ্নতা সৃষ্টি হচ্ছিল। বর্তমানে নাব্যতা সংকট অনেকটা কমেছে। ঘাটে চলাচলরত ঈদে ঘরমুখো যাত্রীদের নিরাপত্তার জন্য নৌপুলিশ, জেলা পুলিশ, কোস্টগার্ড, বিআইডব্লিউটিএ ও বিআইডব্লিউটিসি'সহ সংশ্লিষ্ট প্রশাসন সম্মিলিতভাবে কাজ করে যাচ্ছে।

এ সময় তার সাথে ছিলেন নৌপুলিশের ঢাকা অঞ্চলের পুলিশ সুপার মো. আতিকুর রহমান, জেলা পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম পিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার (শ্রীনগর সার্কেল) কাজী মাকসুদা লিমা, নৌপুলিশের সিনিয়র সহকারী পুলিশ সুপার সিবলী সাদিক, অতিরিক্ত পুলিশ সুপার তাহারুল ইসলাম, লৌহজং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা লিয়াকত আলী, মাওয়া নৌ পুলিশ ফাঁড়ির পরিদর্শক মো. আরমান হোসেন, ট্রাফিক পুলিশের টিআই সিদ্দিকুর রহমান, বিআইডব্লিউটির এজিএম খন্দকার খালিদ নেওয়াজ, বিআইডব্লিউটিএর উপ-পরিচালক এস এম আজগর আলী, বন্দর কর্মকর্তা মহিউদ্দিন আহম্মেদ প্রমুখ।



মন্তব্য