kalerkantho


২৯ আগস্ট বাংলাদেশ-শ্রীলংকা আন্তর্জাতিক ফুটবল ম্যাচ

নীলফামারী প্রতিনিধি   

১৮ আগস্ট, ২০১৮ ০১:০১



২৯ আগস্ট বাংলাদেশ-শ্রীলংকা আন্তর্জাতিক ফুটবল ম্যাচ

ছবি: কালের কণ্ঠ

নীলফামারীর শেখ কামাল স্টেডিয়ামে আগামী ২৯ আগস্ট অনুষ্ঠিত হবে বাংলাদেশ-শ্রীলংকা আন্তর্জাতিক প্রীতি ফুটবল ম্যাচ। ওই ম্যাচ সফল করতে শুক্রবার বিকালে নীলফামারী জেলা প্রশাসক সম্মেলন কক্ষে এক সমন্বয় সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংস্কৃতিমন্ত্রী আসাদুজ্জামান নূর।

জেলা প্রশাসক নাজিয়া শিরিনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন, পুলিশ সুপার মুহাম্মদ আশরাফ হোসেন, নীলফামারী পৌর মেয়র দেওয়ান কামাল আহমেদ, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) সদস্য আরিফ হোসেন মুন, জেলা স্বাধীনতা চিকিৎসক পরিষদের সাধারণ সম্পাদক মুজিবুল হাসান চৌধুরী, জেলা ক্রীড়া সংস্থার সহসভাপতি এস এম সফিকুল আলম, উত্তরা ইপিজেডের মহাব্যবস্থাপক আব্দুস সোবহান, র‌্যাব-১৩ নীলফামারী ক্যাম্পের কমান্ডার নাজমুস সাকিব, সাংবাদিক তাহমিন হক প্রমুখ।

সভায় আইন-শৃংখলা রক্ষাসহ সফল ভাবে খেলাটি অনুষ্ঠানে যাবতীয় প্রস্তুতির বিষয়ে সকলের মতামত প্রদান করেন। 

সংস্কৃতিমন্ত্রী আসাদুজ্জামান নূর তার বক্তব্যে বলেন, আমরা অল্প দিন আগে বড় পরিসরে নীলফামারীতে সফলভাবে জাতীয় রবীন্দ্র সংগীত সম্মেলন করেছি। এখানে আন্তর্জাতিক ফুটবল ম্যাচ করার সক্ষমতাও আমাদের আছে। সবার অংশগ্রহণে আমাদের আয়োজন সার্থক হউক। অতীতেও আমরা প্রমাণ করেছি একসঙ্গে কাজ করলে অনেক বড় কাজ করা যায়। তাই আমরা সবাইকে নিয়েই কাজ করবো।’

জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আরিফ হোসেন মুন জানান, নীলফামারী শেখ কামাল স্টেডিয়ামে সাধারণ আসন সংখ্যা ২০ হাজার এবং ভিআইপি আসন সংখ্যা ৩৬৯টি।

আগামী ২৬ আগস্ট  থেকে ২৮ আগস্ট পর্যন্ত জেলা শহরের সকল ব্যাংক এবং চারটি ইউনিয়নের সকল ব্যাংকের শাখায় ওই ম্যাচের টিকেট বিক্রি করা হবে। ২০ হাজার আসনের মধ্যে নারীদের জন্য এক হাজার আসন সংরক্ষিত থাকবে। সাধারণ এবং নারীদের আসনের মূল্য একশত টাকা। ভিআইপি আসনের মূল্য এক হাজার টাকা। নারীদের টিকেট জেলা ক্রীড়া সংস্থার কার্যালয় থেকে সংগ্রহ করা যাবে। 

নীলফামারী জেলা ফুটবল অ্যাসোসিয়েশন ও জেলা ক্রীড়া সংস্থার তত্ত্বাবধানে বাংলাদেশ ফুটবল ফেডারেশন ওই আন্তর্জাতিক প্রীতি ফুটবল ম্যাচের আয়োজন করেছে।



মন্তব্য