kalerkantho


জামালপুরে অটোরিকশার ধাক্কায় রিকশাচালক নিহত

জামালপুর প্রতিনিধি   

১৮ আগস্ট, ২০১৮ ০০:৪০



জামালপুরে অটোরিকশার ধাক্কায় রিকশাচালক নিহত

জামালপুর শহরের বিসিক শিল্পনগরী এলাকায় সিএনজিচালিত অটোরিকশার ধাক্কায় মো. লোকমান (৪০) নামের একজন রিকশাচালক নিহত হয়েছেন। গতকাল শুক্রবার বেলা সাড়ে ৩টার দিকে বিসিক সংলগ্ন নতুন বাইপাস সড়ক মোড়ে এ দুর্ঘটনা ঘটে। নিহত রিকশাচালক লোকমান জামালপুর পৌরসভার যোগীরগোপা এলাকার মধু মিয়ার ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, জামালপুর সদরের দিগপাইত থেকে জামালপুর শহরগামী একটি সিএনজি অটোরিকশা শহরের প্রধান সড়কের নতুন বাইপাস মোড়ে সামনে থেকে একটি রিকশাকে ধাক্কা দেয়। এতে রিকশাচালক লোকমান ছিটকে রাস্তায় পড়ে গুরুতর আহত হন। রিকশায় কোনো যাত্রী ছিল না। খবর পেয়ে ফায়ার সার্ভিসকর্মীরা তাকে উদ্ধার করে জামালপুর জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। দুর্ঘটনার পর সিএনজি অটোরিকশা নিয়ে চালক দ্রুত পালিয়ে যায়।

জামালপুর সদর থানার ওসি (তদন্ত) মোহাম্মদ রাশেদুল হাসান কালের কণ্ঠকে বলেন, ‘নতুন বাইপাস মোড়ে সড়ক দুর্ঘটনায় রিকশাচালক মারা যাওয়ার খবর পেয়ে হাসপাতালে গিয়ে তার লাশ স্বজনরা নিয়ে যাওয়ার কথা জানা গেছে। এ ব্যাপারে থানায় কেউ অভিযোগ নিয়ে আসেনি। তবে ঘাতক সিএনজি অটোরিকশা ও চালককে শনাক্ত করার চেষ্টা চলছে।'



মন্তব্য