kalerkantho


শেরপুরে নালিতাবাড়ীতে শোকসভায় মনোনয়নপ্রত্যাশী বাদশা

দলে অনুপ্রবেশকারীদের ঠেকাতে হবে

শেরপুর প্রতিনিধি   

১৭ আগস্ট, ২০১৮ ২৩:৪৭



দলে অনুপ্রবেশকারীদের ঠেকাতে হবে

ছবি: কালের কণ্ঠ

শেরপুর-২ (নালিতাবাড়ী-নকলা) আসনে আ. লীগের মনোনয়ন প্রত্যাশী সাবেক উপজেলা চেয়ারম্যান কৃষিবিদ বদিউজ্জামান বাদশা বলেছেন, দলে অনুপ্রবেশকারীদের ঠেকাতে হবে। অনুপ্রবেশকারীরাই দলের ভেতর বিশৃঙ্খলা সৃষ্টি করে ত্যাগী-আদর্শবান নেতাকর্মীদের নানাভাবে হয়রানি-নির্যাতন করছে। 

জাতীয় শোক দিবস উপলক্ষে ১৭ আগস্ট শুক্রবার বিকেলে নালিতাবাড়ী শহীদ মুক্তিযোদ্ধা মঞ্চে বঙ্গবন্ধু জাতীয় যুব পরিষদ আয়োজিত শোকসভায় প্রধান অতিথির বক্তব্যে বদিউজ্জামান বাদশা এসব কথা বলেন। তিনি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নির্মম হত্যাকাণ্ডের আবেগময়ী বর্ণনা করে বলেন, এই হত্যাকাণ্ডের সঙ্গে জিয়াউর রহমানের সম্পৃক্ততা ছিল। দলের ভেতরকার মোনাফেক-বেইমানরাও এই নির্মম হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত ছিলেন। তাই আগামী দিনে আমরা যেমনিভাবে জাতির জনকের কন্যা জননেত্রী শেখ হাসিনাকে আবারো প্রধানমন্ত্রী করতে চাই, ঠিক সেভাবেই দলকেও অনুপ্রবেশকারিমুক্ত করার দৃঢ শপথ গ্রহণ করতে হবে।

তিনি বলেন, দীর্ঘদিন যাবৎ শেরপুর-২ আসনে আওয়ামী লীগের স্থানীয় নেতৃত্ব মনোনয়ন বঞ্চিত রয়েছে। তাই এ আসন থেকে আগামীতে স্থানীয়ভাবে আমাকে অবশ্যই আওয়ামী লীগের মনোনয়ন দিয়ে এলাবাসীর দীর্ঘদিনে দাবি পূরণ করবে বলে আমি বিশ্বাস করি।

বঙ্গবন্ধু জাতীয় যুব পরিষদ সভাপতি আসাদুজ্জামান সোহেলের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক আতিকুর রহমান মানিকের সঞ্চালনায় শোকসভায় প্রধান বক্তা ছিলেন জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য সরকার গোলাম ফারুক। অন্যান্যের মাঝে বিশেষ অতিথি অধ্যক্ষ শহিদুল ইসলাম মুকুল, মোকতার হুসাইন, গোপাল চন্দ্র সাহা, মুক্তিযোদ্ধা মোকছেদ আলী বেগ, অ্যাডভোকেট হাফিজুর রহমান, জাহাঙ্গীর আলম, যুবলীগ নেতা জহিরুল ইসলাম ভুট্টু, বাবুল হোসেন, জাহাঙ্গীর মোহাম্মদ মেহেদী, আনোয়ার হোসেন, ছাত্রলীগ নেতা রাজিবুল ইসলাম, সাদ্দাম হোসেন প্রমুখ বক্তব্য রাখেন।

কৃষক লীগ কেন্দ্রীয় কমিটির সাবেক সাংগঠনিক সম্পাদক, সাবেক উপজেলা চেয়ারম্যান, আ. লীগ নেতা কৃষিবিদ বদিউজ্জামান বাদশা গত সংসদ নির্বাচনে শেরপুর-২ আসনে কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরীর বিরুদ্ধে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করেছিলেন। ভোট গ্রহণের দিন দুপুরের পর পরই কারচুপির অভিযোগ তুলে নির্বাচন বর্জন করেন। তারপর থেকেই তিনি শেরপুর-২ আসনে আ. লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশায় মাঠ-ময়দান চষে বেড়াচ্ছেন। বাদশার সমর্থকরা ‘মতিয়া ছাড়া নৌকা চাই, নৌকার মাঝি বাদশা ভাই’ শ্লোগান তুলে সভা-সমাবেশ করছেন।



মন্তব্য